অমিতাভ বচ্চনের বিরুদ্ধে অভিযোগ স্ত্রী জয়ার

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন

বিনোদন ডেস্ক : বলিউডের হিট জুটি বলা হয় অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে । সমস্ত বাধা বিপত্তি, অতিক্রম করে কয়েক দশক ধরে একসঙ্গে রয়েছেন তাঁরা ।
রিয়ালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ পেরিয়ে গেল ১০০০তম এপিসোড। কন্যা শ্বেতা নন্দা এবং নাতনি নভ্য নাভেলি নন্দার সঙ্গে এই বিশেষ এপিসোডের শুটিং করেন বিগ বি। ভার্চ্যুয়ালি অংশ নিয়েছেন জয়া বচ্চনও। তখনই ঘটে গেছে মজার এক ঘটনা।
জয়া বচ্চন ভিডিও কলের মাধ্যমে যোগ দিয়েছিলেন শোতে। সেখানেই অভিনেত্রী অভিযোগ করে বলেন, ‘অমিতাভকে ফোন দিয়ে দেখুন, তিনি কখনই ফোন ধরেন না।’

জয়ার এমন অভিযোগের উত্তরে অমিতাভ বলেন, ‘ইন্টারনেট আসা-যাওয়া করলে আমি কী করবো ভাই!’ অমিতাভের এই কথার জবাবে শ্বেতা বচ্চন জয়ার পক্ষ নিয়ে বলেন, ‘কী আর করবেন, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করবেন, টুইট করবেন।’
নভ‍্যও জয়াকে সমর্থন করে অমিতাভকে প্রশ্ন করেন, যখন তারা সকলে পার্লার থেকে ফেরেন বিগ বি জয়াকে বলেন যে তাকে খুব সুন্দর লাগছে। সেটা সত্যি বলেন তো? সঙ্গে সঙ্গে জয়ার দিকে তাকিয়ে অমিতাভ বলে ওঠেন, “জয়া কত সুন্দর লাগছে আপনাকে!” কিন্তু মুখ ব্যাজার করে অভিনেত্রী বলেন, ‘মিথ্যা বলার সময় আপনাকে দেখতে একটুও ভালো দেখায় না।’ তার কথা শুনে হাসির রোল ওঠে মঞ্চে। এরপর হেসে ফেলেন জয়া নিজেও।
তবে অমিতাভ একটি সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছেন, জয়া না থাকলে বাড়িতে নিয়মানুবর্তিতা থাকে না। কিন্তু জয়া যখন দিল্লি থেকে ফিরে আসেন তাঁর রাজনৈতিক দায়িত্ব সেরে, তখন বাড়িতে সবাই তটস্থ থাকেন।
২০০০ সালে শুরু হয়েছিল কেবিসির পথচলা। মাঝে কেটে গিয়েছে ২১ বছর। কিন্তু কেবিসি নিয়ে দর্শকদের উন্মাদনা কমেনি একটুও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে