রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

আমির-সালমান-শাহরুখ: কার সম্পদ সবচেয়ে বেশি?

বিনোদন ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রির প্রসঙ্গ উঠলেই সবার আগে উচ্চারিত হ শাহরুখ খান, সালমান খান ও আমির খানের নাম। মুম্বাই সিনে ইন্ডাস্ট্রির তিন স্তম্ভ বলা চলে তাদের। সুপারহিট সব সিনেমা দিয়ে নিজেরা বলিউডকে বিশ্ব দরবারে তুলে ধরেছেন। আবার অনুপ্রেরণার রাস্তা দেখিয়েছেন পরবর্তী প্রজন্মকেও।

শাহরুখ-সালমান-আমির কেবল বলিউড বা ভারতীয় তারকা নন; বরং তারা আন্তর্জাতিক তারকা। বিশ্বের বহু দেশে এই তারকাত্রয়ের খ্যাতি, জনপ্রিয়তা রয়েছে। ভক্তদের মাঝে তাদের সাফল্য নিয়ে হরহামেশাই চলে তর্কযুদ্ধ। আজ অন্তত একটি তর্কের ইতি টানা যাক। তা হলো- এই তিনজনের মধ্যে কে সবচেয়ে বেশি ধনী? কার সম্পদ সবচেয়ে বেশি?

আমির খান
মিস্টার পারফেকশনিস্ট খ্যাত এই তারকা বরাবরই সাধারণ জীবনযাপনে অভ্যস্ত। স্বাচ্ছন্দ্য আর মনের তৃপ্তিই তার কাছে মুখ্য। তাই সিনেমা করার ক্ষেত্রেও খুব বেছে, সময় নিয়ে করেন। ভারতের ইতিহাসে সবচেয়ে সফল সিনেমা ‘দঙ্গল’ এসেছে তার কাছ থেকেই। এই তারকার মোট সম্পদের পরিমাণ ১ হাজার ৮০০ কোটি রুপি। বাৎসরিক নিরিখে তিনি দৈনিক প্রায় সাড়ে ৩৩ লাখ রুপি আয় করেন।

সালমান খান
বলিউডের ভাইজান তিনি। তার স্টারডমের পরিসীমা কত সেটা সবারই জানা। সালমান তার পরিবারকে নিয়ে যে অ্যাপার্টমেন্টে থাকেন, সেই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দাম প্রায় ১০০ কোটি রুপি। এছাড়া আরো বহু সম্পদ, ব্যবসা রয়েছে অভিনেতার। প্রতিদিন তার ১ কোটির বেশি আয়। ‘দাবাং’ তারকার মোট সম্পদের পরিমাণ ২ হাজার ৯০০ কোটি রুপি।

শাহরুখ খান
বলিউডের বাদশাহ বলা হয় তাকে। নায়ক হিসেবে যেমন সফল তেমনি ব্যবসায়ী হিসেবেও তার সাফল্য বিস্ময়কর। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট তার প্রযোজনা প্রতিষ্ঠান। এছাড়া কলকাতা নাইট রাইডার্সসহ কয়েকটি ক্লাবের মালিকানা রয়েছে শাহরুখের। বিশ্বজুড়ে জনপ্রিয় এই অভিনেতার সম্পদের পরিমাণ ৫ হাজার ৫৯৩ কোটি রুপি।

সম্পদের নিরিখে শীর্ষে রয়েছেন শাহরুখ খান। শুধু বলিউডে নয়, বিভিন্ন সময়ে বিশ্বের সর্বোচ্চ ধনী অভিনেতা হিসেবেও আখ্যায়িত করা হয়েছে বলিউড বাদশাকে।

আরও পড়ুন: ভাঙা পা নিয়ে শরীরচর্চায় ব্যস্ত শিল্পা

সূত্র: কইমই ডটকম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

editorial

যানজটের শহর যশোর

মেধাবী ছাত্র মামুনের চিকিৎসায় সাহায্যের আবেদন

যশোরের নারায়নপুর ইউনিয়নের কাঁদবিলা গ্রামের নান্নু মিয়ার ছেলে মামুন। তার পুরো নাম আব্দুল হালিম...

জি কে শামীম ও ৭ দেহরক্ষীর যাবজ্জীবন

কল্যাণ ডেস্ক : অস্ত্র মামলায় জি কে শামীম ও তার সাত দেহরক্ষীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন...

মহালয়া আজ, ক্ষণ গণনা শুরু দুর্গাপূজার

নিজস্ব প্রতিবেদক : শারদীয় দুর্গোৎসবের পূণ্যলগ্ন, শুভ মহালয়া আজ। রোববার (২৫ সেপ্টেম্বর) থেকেই শুরু দেবীপক্ষের। চণ্ডীপাঠের...

আ.লীগ কখনো কারচুপির মাধ্যমে ক্ষমতায় আসেনি : প্রধানমন্ত্রী

কল‌্যাণ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ সরকারের মেয়াদে নির্বাচন প্রক্রিয়া স্বচ্ছ হওয়ার কথা...

কোটচাঁদপুরে সক্রিয় অপরাধী ও প্রতারক চক্র

কামাল হাওলাদার, কোটচাঁদপুর : ঝিনাইদহের কোটচাঁদপুরে দিনে দুপুরে চুরি ছিনতাইসহ প্রতারক চক্রের প্রতারণার মাত্রা বেড়ে...

যানজটের শহর যশোর

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ঘেঁষে ১৬টি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠানের নেই পার্কিং ব্যবস্থা। হাসপাতালের...