Sunday, May 29, 2022

আর্স বাংলাদেশের কর্মকর্তাসহ দুজনের বিরুদ্ধে মামলা 

নিজস্ব প্রতিবেদক: ডিপোজিটের টাকা আত্মসাতের অভিযোগে আর্স বাংলাদেশ ঝিকরগাছার রিজিওনাল ম্যানেজার মাহমুদুল হাসান লিটনসহ দুইজনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার ঝিকরগাছার কাউরিয়া গ্রামের মৃত মফিজুর রহমানের মেয়ে সুরাইয়া খাতুন এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযোগে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামি মাহমুদুল হাসান আর্স বাংলাদেশ ঝিকরগাছার রিজিওনাল ম্যানেজার ও বামন আলী চপাতালা গ্রামের আলী মিয়ার মেয়ে সুমনা ওরফে রানু।

মামলার অভিযোগে জানা গেছে, সুরাইয়া খাতুন আর্স বাংলাদেশ ঝিকরগাছার শাখায় একিট ডিপোজিট খুলে নিয়মিত টাকা জমা দেন। ডিপোজিটের মেয়াদ পূর্ণ হওয়ার পর জমাকৃত টাকার লাভসহ ৪ লাখ টাকা পাওনা হয়। আসামি সুমনা ওরফে রানুর পরামর্শে রিজিওনাল ম্যানেজার এ টাকা আত্মসাতের ষড়যন্ত্র শুরু করেন। এর মধ্যে রিজিওনাল ম্যানেজার তার এক মাঠ কর্মী দিয়ে ডিপোজিটের মেয়াদ পূর্ণ টাকা দেয়ার কথা বলে সুরাইয়া খাতুনের কাছ থেকে যাবতীয় নিয়ে যান। এরপর দীর্ঘদিন হলেও আর্স বাংলাদেরশ ডিপোজিটের টাকা দেয়ার ব্যাপারে কোন সংবাদ দেয় না। সুরাইয়া খাতুন অফিসে যেয়ে খোঁজ নিয়ে জানতে পারেন সুমনা ওরফে রানু জালজালিয়াতি করে টাকা উত্তোলন করেছেন। এরপর তিনি রিজিওনাল ম্যানেজারের সাথে যোগাযোগ করলে তিনি ২ লাখ টাকা ঘুষ দাবি করে ডিপোজিটের টাকা উত্তোলনের সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। পরে ঘুষের টাকা না দেয়ায় তিনি ডিপোজিটের টাকা দিতে অস্বীকার করেন। এ ব্যাপারে চলতি বছরের ১৩ এপ্রিল উকিল নোটিশের মাধ্যমে টাকা দেয়ার অনুরোধ করলে তিনি নোটিশ গ্রহণ করে টাকা দেননি। গত ৯ মে রিজিওয়ান ম্যানেজারের কাছে ডিপোজিটের টাকা চাইলে তিনি দিতে অস্বীকার করেন। অবশেষে টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...

নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল

ঝিনাইদহ প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আওয়ামী লীগের অধীনে আর...