শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

আলিয়াকেও বিয়ে করবেন না রণবীর?

বিনোদন ডেস্ক : ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়ের পর থেকেই রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে ফের বলিউডে নানা গুঞ্জন। কবে বিয়ে হচ্ছে ? কোথায় বিয়ে হচ্ছে? তা জানতে আগ্রহী অনুরাগীরা। ঠিক এরই মাঝে আলিয়ার সঙ্গে বিয়ে নিয়ে বোমা ফাটালেন রণবীর কাপুর।

বুধবার পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মোশন পোস্টার মুক্তি পেয়েছে। এই ছবিতেই জুটি বেঁধেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে এসেই বিয়ে নিয়ে মুখ খোলেন রণবীর।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মঞ্চের উপর আলিয়া ও আয়ানকে পাশে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন রণবীর কাপুর। আলিয়াকে কাছে টেনে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সংলাপ বলতেই ব্যস্ত তিনি। হঠাৎই এক সংবাদিক রণবীরকে প্রশ্ন করলেন, কবে তিনি আলিয়াকে বিয়ে করছেন?

সাংবাদিকের প্রশ্ন শুনে হেসে ফেললেন আলিয়া ভাট। তবে রণবীর একেবারেই সিরিয়াস। মুখ ঘুরিয়ে আলিয়াকে তিনি জিজ্ঞেস করলেন আমাদের বিয়ে কবে আলিয়া? রণবীরের এই প্রশ্ন শুনে একেবারে হতবাক আলিয়া। তবে কিছুক্ষণ পরেই আলিয়াকে আশ্বস্ত করে রণবীর বললেন, ‘আরে তোমার আর আমার নয়, আমার আর আয়ানের! রণবীরের এহেন উত্তরে হেসে উঠলেন সবাই। রসিকতা করে যে আসলে নিজেদের বিয়ের তথ্যকে গোপন রাখলেন রণবীর! তা বুঝতে দেরি হলো না কারও।’

অন্যদিকে, শোনা যাচ্ছে আলিয়া ও রণবীরের পরিবার দু’ জনের বিয়ের প্ল্যানিং একেবারেই ফাইনাল করে ফেলেছেন। সূত্রের খবর অনুযায়ী, ২০২২ সালের ডিসেম্বর বা ২০২৩ সালের জানুয়ারিতেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া। ইতোমধ্য়েই নাকি বিয়ে নিয়ে সব কথা ফাইনাল করে ফেলেছেন মহেশ ভাট ও নীতু কাপুর।

কোথায় বিয়ে করছেন এই তারকা জুটি? সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ডেস্টিনেশন ওয়েডিংয়ে একেবারেই বিশ্বাসী নন রণবীর ও আলিয়া। বরং পরিবারের বয়স্ক সদস্যদের কথা মাথায় রেখে মুম্বইয়ের সাত তারা হোটেলেই নাকি বিয়ে করবেন তাঁরা। এমনকী, বিয়ের অনুষ্ঠানও হবে ছিমছাম। শোনা যাচ্ছে, রণবীরের কাকা এবং মহেশ ভাটের কথা মাথায় রেখেই এ ধরনের প্ল্যান করেছেন রণবীর ও আলিয়া। সংবাদ প্রতিদিন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান বীর

কল্যাণ ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও শবনম বুবলীর ঘরে আড়াই বছরের...

বৈশ্বিক উদ্ভাবন সূচকে ১৪ ধাপ এগোল বাংলাদেশ

কল্যাণ ডেস্ক : বৈশ্বিক উদ্ভাবন সূচকে ১৪ ধাপ অগ্রগতি হয়েছে বাংলাদেশের। স্থানীয় সময় বৃহস্পতিবার প্রকাশিত...

চলিশিয়ার ৬২ হতদরিদ্রের নাম বাদ দেয়ার অভিযোগ

অভয়নগর প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলায় চলিশিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে খাদ্যবান্ধব কর্মসূচির তালিকা থেকে...

কাল থেকে দুর্গোৎসব, প্রস্তুতি সম্পন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক : সনাতন ধর্মালম্বীদের সবচে বড় উৎসব শারদীয় দুর্গা পূজা শুরু হচ্ছে আগামীকাল থেকে।...

গরুর এলএসডি রোগ নিয়ে আতঙ্কে যশোরের খামারিরা

এ্যান্টনি অপু : বর্তমান সময়ে গরুর জন্য ভয়ংকর একটি রোগের নাম এলএসডি বা ল্যাম্পিস্কিন ডিজিজ।...

কেশবপুরের আলোচিত মডার্ণ হাসপাতালে চলতি বছরে পাঁচ প্রসূতির মৃত্যু

আব্দুল্লাহ আল ফুয়াদ, কেশবপুর : যশোরের কেশবপুরে যত্রতত্র গড়ে উঠেছে বেসরকারি হাসপাতাল। সাধারণ জনগণের সেবার...