Wednesday, May 18, 2022

আসামির আদালতে স্বীকারোক্তি : ভ্যান চুরিতে বাধা দেয়ায় ঝিকরগাছায় বৃদ্ধকে হত্যা 

নিজস্ব প্রতিবেদক: ঝিকরগাছার কৃত্তিপুর গ্রামের ভ্যান চালক বৃদ্ধ ইকরাম হোসেন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন আলমগীর সরদার। বাড়ি থেকে ভ্যান চুরির সময় বাধা দেয়ায় ইকরাম হোসেনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ হত্যাকা-ের সাথে তারা পাঁচজন জড়িত বলে জানিয়েছেন আলমগীর হোসেন। রোববার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান আসামির এ জবানবন্দি গ্রহণ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। আলমগীর হোসেন সাতক্ষীরার পাটকেলঘাটার ক্যাশা মির্জাপুর গ্রামের বাসিন্দা। শনিবার মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র এসআই স্নেহাশিস দাস তাকে তার গ্রামের বাড়ি থেকে আটক করেন।

আটক আলমগীর সরদার পেশায় একজন ইটভাটার শ্রমিক হিসাবে দেশের বিভিন্ন জেলায় কাজ করেন। এরআগে আটক সজীব, ওয়াসিম, ইমন আলমগীরসহ আরও একজন মিলে সংঘবদ্ধভাবে চুরি করে বেড়াতো। ২০২১ সালের ২০ জুলাই দিবগত রাতে তারা বৃদ্ধ ইকরামুলের বাড়িতে ভ্যান চুরি করতে যান। ভ্যান নিয়ে যাওয়ার সময় বৃদ্ধ ইকরামুল টের পেয়ে চোরেদের বাধা দেন। এসময় তারা ইকরামুলকে ধরে গায়ের জামা খুলে হাত ও মুখ বেধে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পাশের কলা বাগানের মধ্যে ফেলে রেখে যায়। এ ঘটনার সাথে তার পাঁচ জন জড়িত বলে জানিয়েছে আলমগীর।

মামলার অভিযোগে জানা গেছ, বৃদ্ধ ইকরাম হোসেন গরু পালনসহ ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। তিনি এ বাড়িতে একাই বসবাস করতেন। ২০২১ সালের ১৯ জুলাই তিনি একটি গরু ৫৯ হাজার টাকায় বিক্রি করেন। পরদিন রাতে তিনি বাড়ির পাশের মোড় থেকে চা খেয়ে বাড়ি যান। পরদিন বিকেলে বাড়ির পাশে কলাবাগানে হাত-পা বাধা মৃত দেহ পাওয়া যায়। এ ব্যাপারে নিহতের মেয়ে শ্রীরামপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী সালমা খাতুন বাদী হয়ে ঝিকরগাছা থানায় হত্যা মামলা করেন।

মামলাটি প্রথমে থানা পুলিশ পরে পিবিআই তদন্তের দায়িত্ব পায়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই স্নেহাশিস দাস এ হত্যাকা-ের সাথে জড়িত থাকার অভিযোগে আরও চারজননেক আটক করেছেন। তারা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আলমগীল হোসেনকে শনিবার সাতক্ষীরার দেবহাটার হাদীপুর গ্রামের রূপা ব্রিক্স থেকে আটক করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: যশোরে সুমাইয়া খাতুন নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার ঝুলন্ত মরদেহ...

ঝিকরগাছায় সখিনা হত্যার দায় স্বীকার প্রেমিকের

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় সখিনাকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে তার প্রেমিক...

শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত 

কল্যাণ ডেস্ক: বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে...
00:03:13

যশোরে বাপ্পি খুনের আসামিরা দুই সপ্তাহেও আটক হয়নি

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার ভায়না গ্রামের বাপ্পি হাসান (১৯) নামে এক তরুণ খুনের...

পদ্মা সেতুর টোল নির্ধারণে প্রজ্ঞাপন

কল্যাণ ডেস্ক: বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচলকারী যানবাহনের টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পৌরসভা ও দোহাকুলা ইউনিয়ন ফাইনালে 

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: উপজেলা পর্যায়ে মঙ্গলবার বাঘারপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল পর্বের...