ইউপি নির্বাচন : শ্যামনগরে ৯ ইউনিয়নে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

ইউপি নির্বাচন

 শ্যামনগরে ৯ ইউনিয়নে চেয়ারম্যান ৭৪, সংরক্ষিত ১৪৮ ও সদস্য পদে ৪১৫ জনের মনোনয়নপত্র দাখিল

এস এম মিজানুর রহমান শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি:
চতুর্থ ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শ্যামনগর উপজেলার ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৪, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪৮ ও সদস্য পদে ৪১৫ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল ২৫ নভেম্বর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে প্রকাশ, দাখিলকৃত চেয়ারম্যান পদে মনোনয়নপত্রের মধ্যে দলীয়ভাবে আওয়ামী লীগের প্রার্থী ৯জন, জার্তীয় পার্টির ৬ জন, বাংলাদেশ কংগ্রেস থেকে ১ জন, ইসলামিক আন্দোলন থেকে ৯ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৪৯ জন মনোনয়ন জমা দিয়েছেন।

ইউনিয়ন অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের সংখ্যা হল কাশিমাড়ী ইউপিতে চেয়ারম্যান পদে ১০ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২ জন ও সদস্য পদে ৪৯ জন, নুরনগরে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন ও সদস্য পদে ৩৭ জন, কৈখালীতে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন ও সদস্য পদে ৪৭ জন, রমজাননগরে চেয়ারম্যানপদে ৭ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ জন ও সদস্য পদে ৩১ জন, মুন্সিগঞ্জে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২০ জন ও সদস্য পদে ৪৮ জন, বুড়িগোয়ালিনীতে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৯ জন ও সদস্য পদে ৪৩ জন, আটুলিয়ায় চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৮ জন ও সদস্য পদে ৪৭ জন, পদ্মপুকুরে চেয়ারম্যান পদে ৮জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৮ জন ও সদস্য পদে ৩০ জন এবং গাবুরায় চেয়ারম্যান পদে ১০জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২০ জন ও সদস্য পদে ৮৩ জন ।

আওয়ামী লীগ থেকে ৯ ইউনিয়নে নৌকা প্রতীকপ্রাপ্তরা হলেন কাশিমাড়ী ইউপিতে শমসের আলী ঢালী, নুরনগরে বখতিয়ার আহম্মেদ, কৈখালীতে রেজাউল করিম, রমজাননগরে শাহনুর আলম, মুন্সিগঞ্জে অসীম কুমার মৃধা, বুড়িগোয়ালিনীতে ভবতোষ কুমার মন্ডল, আটুলিয়ায় গাজী কামরুল ইসলাম, পদ্মপুকুরে এস এম আতাউর রহমান এবং গাবুরায় জিএম শফিউল আযম লেনিন। রিটার্নিং অফিসার সূত্রে প্রকাশ, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৯ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে