Friday, August 19, 2022

ঈদের ছুটিতে যশোর-খুলনায় সড়কে ঝরলো ছয় প্রাণ

কল্যাণ ডেস্ক :

যশোর ও খুলনায় ঈদের ছুটিতে সড়কে ঝরলো ছয় প্রাণ। এ সময় জখম হয়েছেন অর্ধশতাধিক। যশোর জেলায় মারা যাওয়ারা হলেন- অভয়নগরের নওয়াপাড়ার সোবহান হোসেন (২৩), শহরের আরএন রোডের ফারুক হোসেন (৪০), কাঁঠালতলার বাসিন্দা স্বাধীন হোসেন (১৭) ও বাঁশবাড়িয়া গ্রামের মো. রিয়াজ উদ্দিন এর স্ত্রী শহর বানু (৭০)।

অভয়নগরের নওয়াপাড়া ভৈরব সেতুতে ঈদের দিন বিকেলে রোববার ঘুরতে গিয়ে বেপরোয়া দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান সোবহান হোসেন (২৩)। ওই সময়ে আহত হন নিলয় (২৫) ও রায়হান (২০) নামে দুই যুবক।

এছাড়াও ঈদের দিন সকালে মনিহার বাস বাসস্ট্যান্ডের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফারুক হোসেন (৪০) নিহত হন ও তার বোন গুরুতর আহত হয়।

অপরদিকে ঈদের তৃতীয় দিন বেলা সাড়ে ১২ টার দিকে চৌগাছায় মোটরসাইকেল ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী স্বাধীন হোসেন (১৭) নিহত হন। এ ঘটনায় আহত হন মোহাম্মাদ হাসান ও ইমন হোসেন। এদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈদের চতুর্থদিন বিকেলে কেশবপুরে দুটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাঁশবাড়িয়া গ্রামের রিয়াজ উদ্দিনের স্ত্রী শহর বানু (৭০) নামে এক বৃদ্ধা মারা যান। ভ্যানে চড়ে নিজ বাড়ি যাওয়ার পথে কেশবপুর বাজারে দুই ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনি মারা যান। এছাড়া আহত হন ৪ জন।
ঈদের দ্বিতীয় দিন সকালে যশোর-খুলনা মহাসড়কে রুপদিয়া বাজারবটতলা বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে একটি বাসের মুখোমুখি সংঘর্ষে বাসের যাত্রী ও ড্রাইভারসহ ৫ জন আহত হন।

স্থানীয়রা জানান, সংঘর্ষে সাতক্ষীরার কদমতলার বাসচালক নজরুল ইসলাম বাবু (২৬), অভয় নগরের আদিলপুর ষষ্ঠী তলা শিমুল হোসেন (৩৫), সদরের মাহিদিয়ার সাবিনা খাতুন (২৪), কৃষ্ণবাটি গ্রামের ফেরদৌসী আরা (৩৫)ও নরেন্দ্রপুর গ্রামের নাসিমা আক্তার (৩২) গুরুতর আহন হন। তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঈদের দ্বিতীয় দিন বিকেলে যশোর-চৌগাছা সড়কের সলুয়া বাজারে মোটরসাইকেল ও ভ্যানের সংঘর্ষে জিহাদ হোসেন (২০) ও সাকিব হোসেন (১৯) নামে দুইজন গুরুতর আহত হন।
ঈদের দ্বিতীয় দিন সকালে যশোর-খুলনা মহাসড়কের রূপদিয়া বাজার বটতলায় ইজিবাইকের যাত্রী নামার সময় ট্রাকের ধাক্কায় নজরুল ইসলাম (৩২) জখম হন। তিনি সাতক্ষীরার গাজী বাড়ি এলাকার বাসিন্দা।

ঈদের দিন যশোর-মণিরামপুর মহাসড়কের চালকি ডাঙ্গায় মোটরবাইক থেকে সিটকে পড়ে গিয়ে সেলিম হোসেন (২২) ও তসলিম হোসেন (৫০) নামে দুই আরোহী আহত হন।
ঈদের দিন রাতে মুড়লি খুলনা-বেনাপোল মহাসড়কে গোলদার বাড়ি এলাকায় মোটরসাইকেল আরোহী রাজিব হোসেন (৩৫) ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হন। তিনি চাঁচড়ার রায়পাড়ার বাসিন্দা।

ঈদের দিন রাতে রাজারহাটের সতীঘাটায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মণিরামপুরের সেলিমপুর গ্রামের রিয়াজ হোসেন (২৪), নড়াইল লোহাগড়ার আল-আমিন (২৫) ও নয়ন হোসেন (২৫) আহত হন।

এছাড়াও শহরের খালদার রোডের আবির , বৌ বাজারের শরিফুল ইসলাম, খয়ের তলার মুস্তাফিজুর রহমান, কাজী পাড়ার বাদল, অভায় নগরের ভাঙ্গাগেটের রাফসান ও তাছনিমা খন্দকার, চৌগাছা সলুয়া বাজারের নজরুল ইসলাম, রাজার হাট মুড়লি মোড়ের রাজিয়া সুলতানা, কেশবপুর পজিয়ার আরিফুল ইসলামসহ অর্ধশত মানুষ ঈদের ছুটিতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

খুলনা ব্যুরো জানায়, খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় খাদিজা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকসহ দুইজন আহত হন। ১০ জুলাই রাতে নগরীর খানজাহান আলী থানাধীন ডাক্তারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, মোটরসাইকেল চালক ফুলতলা গাড়াখোলা এলাকার রহিম সরদার (২১) ও আরোহী, একই এলাকার আরোহী গালিব বিশ্বাস (১৮)।

এদিকে সড়ক দুর্ঘটনায় আরাফাত হাওলাদার (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা ৬ টার দিকে নগরের আরাফত নগর ও ময়ূরব্রিজের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক মাছ ঘাট এলাকার বাসিন্দা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

আজ যশোরের বিশিষ্ট রাজনীতিক এম রওশন আলীর মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক : যশোরের কৃতি সন্তান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সহচর, সংবিধানের...

টিউমার অপরেশনের পর নাজমা এখন প্রতিবন্ধী

জিএম আল ফারুক, আশাশুনি : সাতক্ষীরার আশাশুনির সদর ইউনিয়নের শ্রীকলস গ্রামের ভ্যান ও সাইকেলের মিস্ত্রী...

তালায় এমপি রবির সাথে মতবিনিময় শিক্ষক নেতৃবৃন্দের

সাতক্ষীরা জেলা প্রতিনিধি : সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির...

ঝিকরগাছায় ডাকাতিকালে নৈশ প্রহরী খুনে আটক নেই

নিজস্ব প্রতিবেদক : যশোরের ঝিকরগাছায় ডাকাতিকালে নৈশপ্রহরী আব্দুস সামাদ হত্যার ঘটনায় এখনো কাউকে আটক করতে...

এদেশে সবচেয়ে বেশি মানবাধিকার লঙ্ঘন করেছে জিয়াউর রহমান : শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেছেন, সরকার ভিন্ন...

যশোরে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কোতোয়ালি থানায় শাহ আলম (৬০) নামে এক...