Friday, August 19, 2022

ঈদের দিন প্রেমিকের কাছে ছুটে এসেছেন মার্কিন তরুণী

কল্যাণ ডেস্ক
প্রেমের টানে সুদূর আমেরিকা থেকে ঈদের দিন গাজীপুরের শ্রীপুরে প্রেমিকের কাছে ছুটে এসেছেন মার্কিন তরুণী। ঈদের দিন রোববার (১০ জুলাই) রাতে শ্রীপুরের যুবক ইমরান হোসেন খানের কাছে ছুটে এসেছেন লায়ডা এ লোজা। ঈদের দিন বিমানবন্দরে তাকে বরণ করা হয়েছে।

ইমরান হোসেন খানের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে লায়ডা এ লোজার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আমেরিকান তরুণী গ্রামের ছেলের প্রেমের টানে ছুটে আসেন।

ইমরান হোসেন খান জানান, রোববার ঈদুল আজহার দিন রাতে শাহজালাল বিমানবন্দর থেকে তাকে রিসিভ করে বাড়ি নিয়ে আসি। বাড়ির অন্যান্যদের সঙ্গে তার সখ্য গড়ে উঠছে। ভাষাগত জটিলতার কারণে সব কিছু এখনো বুঝে উঠতে পারে না। পরে আমি বুঝিয়ে দিলে সে বুঝে। আশপাশের প্রতিবেশীরা আমেরিকান তরুণী বউ দেখতে বাড়িতে ভিড় করছেন। সে তরুণী আমেরিকান অঙ্গরাজ্য এরিজোনার বাসিন্দা। তার নাম লায়ডা এ লোজা। বিয়ের পরে নাম রাখা হয়েছে লায়ডা এ লোজা খান। লোজা আমেরিকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতো। বর্তমানে সে বেকার।

বাংলাদেশের যুবক ইমরান খান গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরমী কুমারভিটা এলাকার মৃত জালাল উদ্দিন মাস্টারের ছেলে। ইস্ট ওয়েস্ট প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করার আগেই তিনি চাকরি খুঁজছেন।

স্বজনরা জানান, বেশ কিছু দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাদের পরিচয় হয়। এর পর তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। চলে তাদের যোগাযোগ। এর আগেও একবার দেশে আসতে গিয়ে বিমানবন্দরে ইমিগ্রেশন জটিলতায় আসতে পারেনি। কোভিড জটিলতায় ইমিগ্রশেন বিভাগ তাকে আটকে দেয়। পরে সব সমস্যা আইনি জটিলতা সমাধান হলে রোববার রাতে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ল্যান্ড করেন। পরে ভোরে বাড়িতে আসেন তারা। সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে বিদেশি নতুন বউকে দেখতে বাড়িতে ভিড় করছে। ভাষার কারণে কিছু বুঝানো যাচ্ছে না। কোনো কিছু জানতে চাইলে ছেলে বউকে বুঝিয়ে দিচ্ছে।

ইমরান হোসেন খান বলেন, চলতি বছরের জানুয়ারির দিকে ফেসবুকের মাধ্যমে তার সঙ্গে আমার পরিচয় হয়। পরে সে পরিচয় প্রেমের সম্পর্কে গড়ায়। এরই মধ্যে একবার এ দেশে আসার চেষ্টা করলেও সমস্যা তৈরি হয়। সে সময় ইস্তাম্বুল আটকা পড়েছিল কোভিড জটিলতায়। পরে আমরা নেপালে দেখা করে সেখানে বিয়ে করি। সে ইসলাম ধর্ম গ্রহণ করেছে।

লোজা জানায়, তার শাশুড়ি আনোয়ারা বেগম অসুস্থ। তাই মাঝেমধ্যে আমেরিকা যাবেন এবং বেশিরভাগ সময় স্বামী ইমরানের বাড়িতেই থাকবেন। শাশুড়ি সুস্থ হলে ইমরানকে নিয়ে আমেরিকায় বসবাস করবেন।

শ্রীপুর মডেল থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এমন খবর আমাদের জানা নাই। আমরা খোঁজ নিয়ে পরে বিস্তারিত বলতে পারবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

আজ যশোরের বিশিষ্ট রাজনীতিক এম রওশন আলীর মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক : যশোরের কৃতি সন্তান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সহচর, সংবিধানের...

টিউমার অপরেশনের পর নাজমা এখন প্রতিবন্ধী

জিএম আল ফারুক, আশাশুনি : সাতক্ষীরার আশাশুনির সদর ইউনিয়নের শ্রীকলস গ্রামের ভ্যান ও সাইকেলের মিস্ত্রী...

তালায় এমপি রবির সাথে মতবিনিময় শিক্ষক নেতৃবৃন্দের

সাতক্ষীরা জেলা প্রতিনিধি : সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির...

ঝিকরগাছায় ডাকাতিকালে নৈশ প্রহরী খুনে আটক নেই

নিজস্ব প্রতিবেদক : যশোরের ঝিকরগাছায় ডাকাতিকালে নৈশপ্রহরী আব্দুস সামাদ হত্যার ঘটনায় এখনো কাউকে আটক করতে...

এদেশে সবচেয়ে বেশি মানবাধিকার লঙ্ঘন করেছে জিয়াউর রহমান : শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি বলেছেন, সরকার ভিন্ন...

যশোরে স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কোতোয়ালি থানায় শাহ আলম (৬০) নামে এক...