Wednesday, May 18, 2022

উড়ো খবরে কান দেবেন না

বিনোদন ডেস্ক
বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিংকে নিয়ে তাঁর ভক্তদের আগ্রহের অন্ত নেই। প্রেমিক জ্যাকি ভগনানিকে নিয়ে প্রায়ই তাঁরা নানা আলোচনায় মাতেন। গত বছর ইনস্টাগ্রামে ‘আমরা প্রেম করছি’ ব্যাপারটি অফিশিয়ালি ঘোষণা করেন রাকুল। তারপরও থেমে নেই তাঁদের নিয়ে গুঞ্জন। অনলাইনে তাঁদের বিয়ের নেমন্তন্নও করে ফেলেন নেটিজেনরা!

সম্প্রতি একটি অনলাইন পোর্টালের সঙ্গে কথা হয় রাকুলের। সেখানে তিনি এসব উড়ো খবরে একেবারেই কান দিতে নিষেধ করেছেন। এসবের একরত্তিও সত্যি নয়।

এ কারণে রাকুল অনুরোধ করেছেন, এসব উড়ো খবর যেন বন্ধ হয়। এসবে কান দেওয়ার কোনো দরকার নেই। তার চেয়ে বরং অপেক্ষা করা যাক, কখন আসে রাকুলের বিয়ের মাহেন্দ্রক্ষণ। তিনি বলেন, ‘দয়া করে উড়ো খবরে কান দেবেন না। এখন আমার মনোযোগ কেবল কাজ নিয়ে। যেহেতু এখনো বিয়েটা করা হয়নি, তার মানে এটা হবে। এত তাড়াহুড়োর কিছু নেই।’

এমনকি তাঁর জীবনেও এর কোনো প্রভাব পড়ে না। কারণ, তাঁর মতে, কীভাবে চোখ বন্ধ রেখে কাজ করে যেতে হয়, এটা ভালোই শেখা আছে তাঁর। রাকুলের জীবন কাচের প্লাসের মতোই স্বচ্ছ। যদি জীবনে বিয়ের মতো এমন কোনো কিছু ঘটে, তাহলে তিনিই প্রথম ব্যক্তি, যিনি এই খবর সবার আগে জানাবেন।

ছয়টি ছবি মুক্তির তালিকায় আছে রাকুল প্রীত সিংয়ের। এ বছরের প্রথমার্ধে চারটি ছবি মুক্তি পাবে। ছবিগুলো হলো জন এব্রাহামের সঙ্গে ‘অ্যাটাক’, অজয় দেবগন ও অমিতাভ বচ্চন অভিনীত ‘রানওয়ে থার্টি ফোর’, আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ডক্টর জি’ ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘থ্যাংক গড’।

বছরের দ্বিতীয়ার্ধে মুক্তি পেতে পারে অক্ষয় কুমার অভিনীত ‘মিশন সিন্ডারেলা’। এ ছাড়া আছে কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান টু’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: যশোরে সুমাইয়া খাতুন নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার ঝুলন্ত মরদেহ...

ঝিকরগাছায় সখিনা হত্যার দায় স্বীকার প্রেমিকের

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় সখিনাকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে তার প্রেমিক...

শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত 

কল্যাণ ডেস্ক: বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে...
00:03:13

যশোরে বাপ্পি খুনের আসামিরা দুই সপ্তাহেও আটক হয়নি

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার ভায়না গ্রামের বাপ্পি হাসান (১৯) নামে এক তরুণ খুনের...

পদ্মা সেতুর টোল নির্ধারণে প্রজ্ঞাপন

কল্যাণ ডেস্ক: বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচলকারী যানবাহনের টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পৌরসভা ও দোহাকুলা ইউনিয়ন ফাইনালে 

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: উপজেলা পর্যায়ে মঙ্গলবার বাঘারপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল পর্বের...