Sunday, May 29, 2022

এক চুরির তদন্তে গিয়ে তিন চুরির তথ্য মিললো

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার রামনগর পুকুরকুলের তারিক হাসানের বাড়িতে চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে আরো তিনটি বাড়ির চুরির সাথে জড়িত দুই যুবককে আটক করেছে ডিবি পুলিশ। তাদের কাছ থেকে চোরাই বিভিন্ন পণ্য উদ্ধার করেছে।

আটক দুই যুবক হলো, যশোরের উপশহর কলাবাগান বস্তির মিলনের বাড়ির ভাড়াটিয়া বিপ্লব কাজী (৩০) এবং পূর্ব বারান্দীপাড়া ঢাকা রোড এলাকার খালেদ মাহমুদ রাতুল ওরফে বড় মনি (৪০)। এছাড়া ঘটনার সাথে জড়িত নড়াইল সদর উপজেলার ডুমুরদিয়া গ্রামের সুমন (৪০) নামে অপর এক যুবক পলাতক রয়েছে।

ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানিয়েছেন, গত ৩০ অক্টোবর রাতে শহরতলীর রামনগর পুকুরকুলের তারিক হাসানের বাড়িতে চুরি হয়। চোরচক্র ওই বাড়ি থেকে তিনটি মোবাইল ফোনসেট, একটি পেন ড্রাইভ, একটি সোনার চেইন এবং দুইটি মানিব্যাগে থাকা ৭ হাজার ৬০০ টাকাসহ মোট ৬৬ হাজার ৩৯০ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

এই ঘটনাটি তদন্ত করতে গিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বিপ্লব কাজী ও বড় মনিকে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা রামনগর গ্রামের আরো তিনটি বাড়িতে চুরির কথা স্বীকার করে। ওই গ্রামের শামীম রেজা, শুকুর আলী ও সিরাজুল ইসলামের বাড়িতে চুরির কথা স্বীকার করে। বিপ্লব কাজী পুলিশকে জানায়, চলতি বছরের ৪ জানুয়ারি শামীম রেজার বাড়িতে চুরি করে তারা। ওই বাড়ি থেকে তিন সোনার আংটি ও নগদ দেড় হাজার টাকা নিয়ে যায়। আর শুকুর আলী ও সিরাজুল ইসলামের বাড়ি থেকে মোবাইল ফোনসেট চুরির কথা জানায়। পরে তাদের দেয়া তথ্য মোতাবেক শেখহাটি হাইকোর্ট মোড়স্থ শাহী সুপার মার্কেটের মনদ্বীপ জুয়েলার্স থেকে একটি সোনার লকেট, শামীম রেজার বাড়ি থেকে চুরি হওয়া ৩টি সোনার আংটি গত বৃহস্পতিবার উদ্ধার করে ডিবি পুলিশ।

এসআই মফিজুল ইসলাম আরো জানিয়েছেন, ওই চোরচক্রটি এই পর্যন্ত ৮-১০টি বাড়িতে চুরি করে চোরাই পণ্য বিক্রি করে তারা নিজেদের মধ্যে টাকা ভাগাভাগি করে নেয় বলে স্বীকার করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ছাত্রনেতা শাহীর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন যশোর...

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...