Wednesday, July 6, 2022

এবার অভয়নগর আ.লীগের কমিটি

প্রয়োজনে পাল্টা কমিটি : মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক: যশোর পৌর শাখার মতো অভয়নগর উপজেলা শাখা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার দৈনিক কল্যাণ দপ্তরে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। তবে এসব কমিটির বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছে। খোদ জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন দাবি করেন ‘তারা জেলা ও কেন্দ্রের নির্দেশনা মানছেন না। এটা অনুমোদনহীন। এভাবে চলছে প্রয়োজনে পাল্টা কমিটি করা হবে।

প্রেরিত তালিকায় সভাপতি এনামুল হক বাবুল ও সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান রয়েছেন। সহ-সভাপতি পদে আছেন শাহ্ ফরিদ জাহাঙ্গীর, গাজী নজরুল ইসলাম, ইব্রাহীম হোসেন বিশ্বাস, আব্দুল গনী মোড়ল, আলহাজ্ব রফিকুল ইসলাম সরদার, শেখ আইয়ুব হোসেন, মহিউদ্দিন আহমেদ, বিকাশ রায় দিল ও খান এ কামাল। যুগ্ম সাধারণ সম্পাদকে সুশান্ত কুমার দাস, আব্দুল মান্নান মোল্যা ও আব্দুর রউফ মোল্যার নাম রয়েছে।

সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন হাবিবুর রহমান বাপ্পি, শিবোতোষ মন্ডল বাপ্পী, আনোয়ার হোসেন মোল্যা, আইন বিষয়ক সম্পাদকে অ্যাড. সৈয়দ কবীর হোসেন জনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদকে ইসহাক মোল্যা আর ফারাজী সাঈদ আহমেদ বুলবুলকে করা হয়েছে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। এছাড়া ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদকে আকরামুজ্জামান কুদ্দুস, দপ্তর সম্পাদকে জহিরুল হক লিখন, ধর্ম বিষয়ক সম্পাদকে হাবিবুর হহমান মোল্যা, প্রচার ও প্রকাশনা সম্পাদকে শাহ্ আ. মুকিত জিলানি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকে মশিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিতে সরদার আনোয়ার হোসেন, মহিলা সম্পাদকে লায়লা খাতুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদকে দুলাল অধিকারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকে ফারাজী এফরুল রেজা রিপন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকে মনিরুল ইসলাম তরফদার (বড়), শ্রম বিষয়ক সম্পাদকে নজরুল ইসলাম সরদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকে সমরেশ কুমার বৈরাগী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকে শেখ সাইফার রহমান, সহ-দপ্তর সম্পাদকে আলমগীর মিনা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদকে ইঞ্জিনিয়ার হাসানুজ্জামান কাজল ও কোষাধ্যক্ষ পদ আছেন আনিসুর রহমান। নির্বাহী সদস্য হিসেবে রাখা হয়েছে অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, ফারাজী নজরুল ইসলাম, অধীর কুমার পাঁড়ে, বিষ্ণুপদ পদ দত্ত, আরশাদ হোসেন, রওশন আলী মোড়ল, চৈতন্য কুমার মন্ডল, সাফিয়া খাতুন, আখতারুজ্জামান তারু, আলমগীর হোসেন, গাজী রুহুল আমিন, জোহব আলী সরদার, আব্দুর রাজ্জাক সানা, আতিয়ার রহমান বিশ্বাস, জাহাঙ্গীর আলম, মশিয়ার রহমান, আসলাম হোসেন বিশ্বাস, মোশারফ হোসেন তরফদার, ফারুক হোসেন, শাহিনুর ইসলাম আকুঞ্জি, রবিন অধিকারী ব্যাচা, ফারাজী মাসুদুর রহমান টিটো, মহিউদ্দিন খান মহির, রবিউল ইসলাম মিলন, জিল্লুর রহমান ফারাজী, শেখ হাবিবুর রহমান, তালিম হোসেন, আব্দুল মাজেদ মুন্সি, অ্যাড. নাসির উদ্দিন, হাফিজুর রহমান, বাবুল সরদার (সিদ্দিপাশা), গোলাম আজম মিঠু, শফি কামাল, ফারাজী মনির হোসেন তাপস, সাইদ আলম বাচ্চু।

এদিকে এভাবে পত্রিকা দপ্তরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর ছাড়া কমিটি ঘোষণা করায় চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যরসের সৃষ্টির হয়েছে। অনুমোদনহীন কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো নিয়েও হাসি-তামাশা হচ্ছে। রাজনীতি সচেতন মহল বলছেন, যশোরে ক্ষমতাসীন দলে শৃংঙ্খল নেই। এজন্য এধরনের কর্মকাণ্ড হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

আলেম নামধারী এসব শিক্ষকদের কঠোর শাস্তি নিশ্চিত করা হোক

সাতক্ষীরার দেবহাটার নাজিবের ঘের স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসার এক শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির...

৩ সেপ্টেম্বর প্রেসক্লাব যশোরের বিশেষ সাধারণ সভা

প্রেসক্লাব যশোরের গঠনতন্ত্র পরিবর্ধনের উদ্যোগ নেওয়া হয়েছে। এ লক্ষ্যে মঙ্গলবার ক্লাবের কার্যনির্বাহী কমিটির দিনব্যাপী...

কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর বিএনপি

নিজস্ব প্রতিবেদক উত্তরবঙ্গে বন্যার্তদের জন্য বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর...

যশোরে কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার যশোরে গলায় ফাঁস দিয়ে কামরুন্নাহার কেয়া (১৮) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।...

পর্যবেক্ষণে অসুস্থ বিএনপি নেতা নূর-উন-নবী

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি নূর-উন-নবী (৬৬) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার একটি...

জাতীয় স্কুল ফুটবলের শিরোপা যশোরে নিয়ে আসতে চায় পলাশ বাহিনী

নিজস্ব প্রতিবেদক প্রথমবার অংশ নিয়েই জাতীয় স্কুল ফুটবল প্রতিযোগিতার ফাইনাল যায়গা করে নিয়েছে বেনাপোল মাধ্যমিক...