বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

এবার অভয়নগর আ.লীগের কমিটি

প্রয়োজনে পাল্টা কমিটি : মিলন

জ্যেষ্ঠ প্রতিবেদক: যশোর পৌর শাখার মতো অভয়নগর উপজেলা শাখা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার দৈনিক কল্যাণ দপ্তরে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। তবে এসব কমিটির বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছে। খোদ জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন দাবি করেন ‘তারা জেলা ও কেন্দ্রের নির্দেশনা মানছেন না। এটা অনুমোদনহীন। এভাবে চলছে প্রয়োজনে পাল্টা কমিটি করা হবে।

প্রেরিত তালিকায় সভাপতি এনামুল হক বাবুল ও সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান রয়েছেন। সহ-সভাপতি পদে আছেন শাহ্ ফরিদ জাহাঙ্গীর, গাজী নজরুল ইসলাম, ইব্রাহীম হোসেন বিশ্বাস, আব্দুল গনী মোড়ল, আলহাজ্ব রফিকুল ইসলাম সরদার, শেখ আইয়ুব হোসেন, মহিউদ্দিন আহমেদ, বিকাশ রায় দিল ও খান এ কামাল। যুগ্ম সাধারণ সম্পাদকে সুশান্ত কুমার দাস, আব্দুল মান্নান মোল্যা ও আব্দুর রউফ মোল্যার নাম রয়েছে।

সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন হাবিবুর রহমান বাপ্পি, শিবোতোষ মন্ডল বাপ্পী, আনোয়ার হোসেন মোল্যা, আইন বিষয়ক সম্পাদকে অ্যাড. সৈয়দ কবীর হোসেন জনি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদকে ইসহাক মোল্যা আর ফারাজী সাঈদ আহমেদ বুলবুলকে করা হয়েছে তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক। এছাড়া ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদকে আকরামুজ্জামান কুদ্দুস, দপ্তর সম্পাদকে জহিরুল হক লিখন, ধর্ম বিষয়ক সম্পাদকে হাবিবুর হহমান মোল্যা, প্রচার ও প্রকাশনা সম্পাদকে শাহ্ আ. মুকিত জিলানি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকে মশিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিতে সরদার আনোয়ার হোসেন, মহিলা সম্পাদকে লায়লা খাতুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদকে দুলাল অধিকারী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকে ফারাজী এফরুল রেজা রিপন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকে মনিরুল ইসলাম তরফদার (বড়), শ্রম বিষয়ক সম্পাদকে নজরুল ইসলাম সরদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকে সমরেশ কুমার বৈরাগী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকে শেখ সাইফার রহমান, সহ-দপ্তর সম্পাদকে আলমগীর মিনা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদকে ইঞ্জিনিয়ার হাসানুজ্জামান কাজল ও কোষাধ্যক্ষ পদ আছেন আনিসুর রহমান। নির্বাহী সদস্য হিসেবে রাখা হয়েছে অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব, ফারাজী নজরুল ইসলাম, অধীর কুমার পাঁড়ে, বিষ্ণুপদ পদ দত্ত, আরশাদ হোসেন, রওশন আলী মোড়ল, চৈতন্য কুমার মন্ডল, সাফিয়া খাতুন, আখতারুজ্জামান তারু, আলমগীর হোসেন, গাজী রুহুল আমিন, জোহব আলী সরদার, আব্দুর রাজ্জাক সানা, আতিয়ার রহমান বিশ্বাস, জাহাঙ্গীর আলম, মশিয়ার রহমান, আসলাম হোসেন বিশ্বাস, মোশারফ হোসেন তরফদার, ফারুক হোসেন, শাহিনুর ইসলাম আকুঞ্জি, রবিন অধিকারী ব্যাচা, ফারাজী মাসুদুর রহমান টিটো, মহিউদ্দিন খান মহির, রবিউল ইসলাম মিলন, জিল্লুর রহমান ফারাজী, শেখ হাবিবুর রহমান, তালিম হোসেন, আব্দুল মাজেদ মুন্সি, অ্যাড. নাসির উদ্দিন, হাফিজুর রহমান, বাবুল সরদার (সিদ্দিপাশা), গোলাম আজম মিঠু, শফি কামাল, ফারাজী মনির হোসেন তাপস, সাইদ আলম বাচ্চু।

এদিকে এভাবে পত্রিকা দপ্তরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর ছাড়া কমিটি ঘোষণা করায় চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যরসের সৃষ্টির হয়েছে। অনুমোদনহীন কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো নিয়েও হাসি-তামাশা হচ্ছে। রাজনীতি সচেতন মহল বলছেন, যশোরে ক্ষমতাসীন দলে শৃংঙ্খল নেই। এজন্য এধরনের কর্মকাণ্ড হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

সাগরে ঘূর্ণিঝড় ‘মানদৌস’, সতর্ক সংকেত বাড়ল

কল্যাণ ডেস্ক :  বঙ্গোপসাগরে অবস্থানরত গভীর নিম্নচাপটি ঘূর্ণিঝড় ‘মানদৌস’-এ পরিণত হয়েছে। দেশের চারটি সমুদ্রবন্দরে ১...

বিএনপি লাঠি দিয়ে মারতে আসলে লাঠি দিয়েই জবাব : প্রধানমন্ত্রী

কল্যাণ ডেস্ক :  কথায় কথায় বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে লাভ হবে না। বিএনপি লাঠি দিয়ে...

একাদশে ভর্তি শুরু, জেনে নিন ভর্তি ফি-আবেদন পদ্ধতিসহ সব তথ্য

কল্যাণ ডেস্ক :  একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম ধাপের আবেদন শুরু হচ্ছে আজ (৮ ডিসেম্বর, বৃহস্পতিবার)।...

আইসিসি র‍্যাংকিংয়ে তিন বাংলাদেশির আধিপত্য

ক্রীড়া ডেস্ক :  ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতকে হারিয়ে এক ম্যাচ হাতে রেখেই...

অবরুদ্ধ বিএনপি কার্যালয়, থমথমে নয়াপল্টন

কল্যাণ ডেস্ক : ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তাপ বাড়ছে। এর...

কাল থেকে শুরু বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল

ক্রীড়া ডেস্ক :  মরুর বুকে বিশ্বকাপের আয়জোন প্রথমবারের মতো। কাতারের মাটিতে বিশ্ব ফুটবলের এই মহাযজ্ঞ...