রবিবার, নভেম্বর ২৭, ২০২২

এবার যশোর-কক্সবাজার রুটে নভোএয়ার’র ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক: ইউএস বাংলার পর এবার নভোএয়ার যশোর-কক্সবাজার রুটে আগামী ৩০ নভেম্বর থেকে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে। একই সঙ্গে কক্সবাজারে তিন রাতের হোটেল ফ্রি প্যাকেজ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এর আগে গত বছরের ৩০ সেপ্টেম্বর ইউএস বাংলা যশোর-কক্সবাজার রুটে বিমান চলাচল শুরু করে।

যশোর থেকে প্রতি সপ্তাহের বুধবার বেলা ১১টা ৪৫ মিনিটে সরাসরি ফ্লাইটটি ছেড়ে কক্সবাজারে পৌঁছাবে দুপুর ১২টা ৫৫ মিনিটে। কক্সবাজার থেকে প্রতি সপ্তাহে শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যশোরে পৌঁছাবে বেলা ১১টায়। এই রুটে ওয়ানওয়ে সর্বনি¤œ ভাড়া নির্ধারণ করা হয়েছে ৫ হাজার ৯০০ টাকা।

এদিকে ভ্রমণ-পিপাসুদের জন্য রয়েছে চমক। কক্সবাজারে তিন রাতের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। অফারটি উপভোগ করতে দুই জনের যশোর থেকে কক্সবাজারের রিটার্ন টিকিট কিনতে হবে। তারা দুইজন তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা পাবে। নভোএয়ার ভ্রমণ-পিপাসুদের এ সুবিধা দিতে কক্সবাজারের নামিদামি ছয়টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স জানিয়েছে, প্রাথমিকভাবে রবি, মঙ্গল ও বৃহস্পতিবার যশোর থেকে সকাল ৯টা ১৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশে এবং একই দিন বিকেল ৫টা ১০ মিনিটে চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরের উদ্দেশে যাত্রার সময় নির্ধারণ করা হয়েছে।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে ইউএস বাংলা যশোর-কক্সবাজার রুটে বিমান চলাচল শুরু করে। শনি, সোম, বুধ ও শুক্রবার যশোর থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে কক্সবাজারের উদ্দেশে এবং কক্সবাজার থেকে বিকেল ৩টা ২৫ মিনিটে যশোরের উদ্দেশে ছেড়ে আসে।

সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ যশোর থেকে চট্টগ্রামে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ৬,০০০ টাকা এবং রিটার্ন ভাড়া ১২,০০০ টাকা, এছাড়া যশোর থেকে কক্সবাজারে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ৬ হাজার ৫০০ টাকা এবং রিটার্ন ভাড়া ১৩ হাজার টাকা নির্ধারণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

কঠিন শাস্তির মুখে সার্বিয়া

ক্রীড়া ডেস্ক: ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা নিয়ম-শৃঙ্খলার ব্যাপারে শুরু থেকেই বেশ কঠোর । ফুটবলের...

‘আর্জেন্টিনার বিশ্বকাপ কেবল শুরু’: মেসি

ক্রীড়া ডেস্ক: সৌদি আরবের বিপক্ষে এক হারেই কোণঠাসা অবস্থা। ম্যাচ জিতলে আশা বেঁচে থাকবে,...

চুড়ামনকাটিতে বেশি দামে সার বিক্রির অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক: যশোরে সারের কৃত্রিম সংকট দেখিয়ে কৃষকের পকেট কাটছে ডিলার ও সাব-ডিলারসহ খুচরা...

সীমাহীন কষ্টে ১১২ ঘরের বাসিন্দা

নিজস্ব প্রতিবেদক: পানির অপর নাম জীবন। জীবনের জন্য অত্যাবশকীয় সেই পানির দুই সমস্যায় প্রায়...

ট্রেন দুর্ঘটনা রুখতে ডিজিটাল রেল ক্রসিং

এ্যান্টনি দাস: ট্রেন দুর্ঘটনা রুখতে চার বন্ধু আবিষ্কার করেছে ডিজিটাল রেল ক্রসিং। সেখানে ট্রেন...

নির্বাচনে অংশগ্রহণ দলের ইচ্ছাধীন : প্রধানমন্ত্রী

ঢাকা অফিস: নির্বাচনে অংশ নেওয়া বা না নেওয়া রাজনতিক দলের ইচ্ছাধীন বিষয় বলে মন্তব্য...