Sunday, May 29, 2022

ওটিটি তে মুক্তি পাবে ‘গেহরাইয়াঁ’

ডেস্ক রিপোর্ট: সিনেমা মুক্তির ক্ষেত্রে ওটিটি একটি জনপ্রিয় প্লাটফর্ম। বিশেষ করে করোনা মহামারির পর থেকে এ মাধ্যম আরও জনপ্রিয় হয়ে উঠেছে। বলিউডের অনেক সুপারস্টার আগেই পথ দেখিয়েছেন ওটিটি প্ল্যাটফর্মের। এবার এ তালিকায় যুক্ত হলো অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম! ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে শকুন বত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’, যে সিনেমায় মুখ্য চরিত্রে দীপিকা।

সম্প্রতি ‘গেহরাইয়াঁ’ সিনেমার ট্রেলার প্রকাশ করা হয় অ্যামাজন প্রাইম ভিডিওতে। দীপিকা ছাড়াও এ সিনেমায় মূখ্য চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডে। সিনেমাটি পরিচালনা করেছেন শকুন বাত্রা। প্রযোজনা করেছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স। ‘কাপূর অ্যান্ড সনস’ খ্যাত পরিচালক শকুন বাণিজ্যিক মোড়কে স্পর্শকাতর গল্প বলতে পারেন। এই সিনেমার ট্রেলারে ফুটে উঠেছে, আধুনিক সম্পর্কের চাপানউতোর। জটিল সমীকরণে ঘুরপাক খায় তিন মুখ্য চরিত্রের জীবন। ট্রেলারে সিদ্ধান্তের সঙ্গে দীপিকাকে রোমান্টিকতার পরশ নিতে দেখা যাচ্ছে, আবার কখনো অনন্যার সঙ্গে সিদ্ধান্তের কেমিস্ট্রি ফুটে উঠছে। সিনেমাটিতে বিশেষ চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ এবং রজত কপূর।

গত দেড় বছরে বিদ্যা বালন এবং তাপসী পান্নুর একাধিক সিনেমা ওটিটিতে রিলিজ হয়েছে। তবে তারকাখ্যাতির দিক থেকে দীপিকা এই দুই অভিনেত্রীর চেয়ে এগিয়ে। দীপিকার শেষ হল রিলিজ ‘ছপাক’ দর্শকদের আশানুরূপ কিছু দিতে পারেনি। তবে নতুন সিনেমার ট্রেলার দেখে মনে হচ্ছে, সিনেমাটি বিষয় সংবেদনশীল। পরিবর্তিত পরিস্থিতিতে বক্স অফিসের অঙ্কের চেয়ে ওটিটির ভিউয়ারশিপের উপরেই আস্থা রাখছেন প্রথম সারির প্রযোজকেরা।

২০২০ সাল থেকে ‘গেহরাইয়াঁ’ সিনেমার শুটিং শুরু হয়। গোয়া, মুম্বাই এবং আলীবাগের বিভিন্ন স্থানে সিনেমার শুটিং করা হয়। আগামী ২৫শে জানুয়ারি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...

নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল

ঝিনাইদহ প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আওয়ামী লীগের অধীনে আর...