কচিকাঁচাদের উপস্থপনা সবার নজর কেড়েছে

কচিকাঁচাদের উপস্থপনা সবার নজর কেড়েছে
 শিশুদের নিউজ রিডিং কম্পিউটিশন

কল্যাণ রিপোর্ট
মাইক্রোফোন স্পিকারে ভাষার মুগদ্ধতা ছড়াল কচিকাঁচারা। ভঙ্গি, শরীরিভাষাও ছিলো ঠিক নিউজ প্রেজেন্টারের মত। শিশুদের প্রত্যেকে যেন পুরোদস্তুর সংবাদ পাঠক বনে যায়। শনিবার ব্রাদার টিটোস হোম আয়োজন করে শিশুদের নিউজ রিডিং কম্পিপিটিশন। এদিন সকালে লাল দিঘিরপাড়ের বিদ্যায়তনটির আঙিনায় ছিলো ব্যতিক্রমী এই আয়োজন।

গাছপালায় ছাওয়া শিক্ষা প্রতিষ্ঠানের আঙিনাটি এদিন সজ্জিত ছিল রঙ-বেরঙের বেলুনে। এক্সিবিশন স্টেজে শিশুরা বাংলায় ও ইংরেজিতে নিউজ পাঠ করে। স্ক্রিপ্টে লেখা সংবাদটি মনকাড়া ও শ্রুতিমধুর উপস্থাপনের চেষ্টা ছিলো শিশুদের সবার। ব্রাদার টিটোস হোমের ৩৩ শিক্ষার্থী এই নিউজ রিডিং কম্পিটিশনে অংশ নেয়। শিক্ষার্থীদের পাশাপাশি তাদের অভিভাবকদেরও কয়েকজন নিউজ রিডিং প্রতিযোগিতার অংশ নেন।

সুন্দরভাবে সংবাদ উপস্থাপনের তাদের মধ্যে ৩ জনকে পুরষ্কৃত করা হয়। পুরস্কার হিসেবে তাদের ডেল কার্নেগির লেখা বই উপহার দেয়া হয়। প্রতিযোগিতায় অভিভাবকদের মধ্যে প্রথম হয়েছেন আফরোজা ইয়াসমিন, দ্বিতীয় শিউলি জাহান ও নূর জাহান। তবে শিক্ষার্থীদের মধ্যে কোন প্রথম, দি¦তীয় ও তৃতিয় স্থান নির্ধারণ হয়নি। প্রতিযোগিতায় অংশ নেয়া প্রত্যেক শিক্ষার্থী বই উপহার পেয়েছে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক সালমান হাসান রাজিব ও স্বপ্না দেবনাথ। যৌথভাবে অনুষ্ঠান সঞ্চালনা করেন বাদ্রার টিটোস হোমের সহকারী শিক্ষক জোহরা আক্তার ও বিলকিস সরদার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে