কালীগঞ্জের সাংবাদিক আরিফ সড়ক দুর্ঘটনায় আহত

ঝিনাইদাহ

কল্যাণ ডেস্ক
ঝিনাইদহের কালীগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক আরিফ মোল্লা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকালের খবরের কালীগঞ্জ প্রতিনিধি হিসেবে কাজ করেন। বৃহস্পতিবার পেশাগত দায়িত্ব পালন করে মোটর সাইকেলযোগে শহরে ফিরছিলেন। পথিমেধ্যে কালীগঞ্জ -আড়পাড়া সড়কের বলরামবাজারের নিকটে পৌছালে সামনে থেকে বেপরোয়া গতির একটি ইজিবাইক তার মোটরসাইকেলে আঘাত করে। এ সময় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। সাথে সাথে পাকা সড়কে পড়ে তার ডান পা চুর্ণ বিচুর্ণ হয়ে যায়। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর পঙ্গু হাসপাতালে ভর্তি করেছেন।
যশোর পঙ্গু হাসপাতালের পরিচালক ডা. এ এইচ এম আব্দুর রউফ জানিয়েছেন, সাংবাদিক আরিফের ডান পায়ের হাঁটু চুর্ণ বিচূর্ণ হয়ে গেছে। তার শরীর থেকে পর্যাপ্ত রক্তক্ষরণ হয়েছে। এক কথায় তার অবস্থা গুরুতর। রাতেই তার দইটি অপারেশন করতে হবে। তিনি বলেন, ৭২ ঘন্টা পার না হলে কিছুই বলা যাবে না।

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক শহিদুল ইসলাম,উপদেষ্টা সম্পাদক মোস্তফা আব্দুল জলিল, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি আজাদ রহমান, সাংবাদিক নয়ন খন্দকার, জাকারিয়া হোসেনসহ কালীগঞ্জে কর্মরত সকল সাংবাদিক সহকর্মি আরিফ মোল্লার সুস্থতায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে