Wednesday, July 6, 2022

কিংবদন্তি পেলে আবারও হাসপাতালে

ক্রীড়া ডেস্ক : সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিল কিংবদন্তি পেলের। গেল সেপ্টেম্বরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি, নেওয়া হয়েছিল আইসিইউতেও। সেখান থেকে ফিরেছেন খুব বেশিদিন হয়নি, এবার আবারও হাসপাতালমুখো হতে হয়েছে তাকে।

বৃহদান্ত্রে টিউমার ধরা পড়েছে তার, চিকিৎসার জন্য আবারও হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। ব্রাজিলের সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে বর্তমানে ভর্তি আছেন তিনি।

তবে কিংবদন্তির এমন পরিস্থিতিতে শঙ্কার কিছু নেই বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তিন বারের বিশ্বকাপ বিজয়ী ৮১ বছর বয়সী এই কিংবদন্তির শারীরিক অবস্থা স্থিতিশীলই আছে। এমনকি কয়েক দিনের মধ্যে তাকে ছেড়েও দেওয়া হবে বলে জানিয়েছে অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষ।

নিয়মিত শারীরিক পরীক্ষার জন্যই গেল সেপ্টেম্বরে তাকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানে ধরা পড়ে বৃহদান্ত্রে টিউমার আছে তার, সেটা সরানো হয় অস্ত্রোপচারের মাধ্যমে। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য জানিয়েই দিয়েছিল, কেমোথেরাপি চলবে তার।

তখন এক মাসের মতো সময় তাকে হাসপাতালে থাকতে হয়। এরপর তা ব্যক্তিগত টুইটারে জানিয়েওছিলেন পেলে, বলেছিলেন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তবে গত বুধবার আবার জানা যায় আবারও হাসপাতালে যেতে হয়েছে তাকে।

শুধু তাই নয়। শেষ কয়েক বছরে তাকে জনসম্মুখে দেখা যায়নি, কারণ তার নি¤œাঙ্গের সমস্যা। অনেক বছর ধরেই ভুগছেন নিতম্বের সমস্যায়, যে কারণে স্বাভাবিক চলাচলেও ব্যাঘাত ঘটেছে তার। সেটা ঢাকতেই কিনা শেষ কয়েক বছরে নিজ বাড়িতে স্বেচ্ছা নির্বাসন নিয়েছিলেন তিনি, জানাচ্ছিল স্থানীয় সংবাদ মাধ্যম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

আলেম নামধারী এসব শিক্ষকদের কঠোর শাস্তি নিশ্চিত করা হোক

সাতক্ষীরার দেবহাটার নাজিবের ঘের স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসার এক শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির...

৩ সেপ্টেম্বর প্রেসক্লাব যশোরের বিশেষ সাধারণ সভা

প্রেসক্লাব যশোরের গঠনতন্ত্র পরিবর্ধনের উদ্যোগ নেওয়া হয়েছে। এ লক্ষ্যে মঙ্গলবার ক্লাবের কার্যনির্বাহী কমিটির দিনব্যাপী...

কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর বিএনপি

নিজস্ব প্রতিবেদক উত্তরবঙ্গে বন্যার্তদের জন্য বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর...

যশোরে কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার যশোরে গলায় ফাঁস দিয়ে কামরুন্নাহার কেয়া (১৮) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।...

পর্যবেক্ষণে অসুস্থ বিএনপি নেতা নূর-উন-নবী

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি নূর-উন-নবী (৬৬) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার একটি...

জাতীয় স্কুল ফুটবলের শিরোপা যশোরে নিয়ে আসতে চায় পলাশ বাহিনী

নিজস্ব প্রতিবেদক প্রথমবার অংশ নিয়েই জাতীয় স্কুল ফুটবল প্রতিযোগিতার ফাইনাল যায়গা করে নিয়েছে বেনাপোল মাধ্যমিক...