গরু চুরি মামলার আসামি কথিত সাংবাদিক শামিম আটক

jashore

কল্যাণ রিপোর্ট
যশোরের বাঘারপাড়া থানার একটি গরু চুরি মামলায় গত বৃহস্পতিবার চৌগাছার নিজ বাড়ি থেকে শামিম রেজা নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক শামিম রেজা চৌগাছা শহরের মাছ বাজার এলাকার আব্দুর রহমান খোকনের ছেলে। তিনি নিজেকে যশোর থেকে প্রকাশিত একটি দৈনিকের ফটো সাংবাদিক হিসাবে পরিচয় দিয়ে থাকেন।

গত ২৮ মার্চ বাঘারপাড়া থানার এএসআই রাশেদ সরদারের দায়ের করা মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২৭ মার্চ রাতে তিনি টহল ডিউটিতে ছিলেন। ২৮ মার্চ ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বেতালপাড়ার দিক থেকে চুরি করা গরু নিয়ে খাজুরা বাজার হয়ে যশোরের দিকে যাচ্ছে। সংবাদ পেয়ে তিনি খাজুরা ফিলিং স্টেশনের পাশে অবস্থান নেন। সে সময় (ঢাকা মেট্রো-ড-১২-২৫৯০) নম্বর একটি এইস পিকআপ গাড়িতে ৫টি গরুসহ আটক করেন। সে সময় গাড়িতে থাকা গরুর মালিকানার বৈধ কোন প্রমাণ দেখাতে না পারায় শরিফুল ইসলাম, আশিক ইসলাম ও বাপ্পি হাসানকে আটক করা হয়।

আটকরা পুলিশকে জানায় গরু চুরি কাজে তাদের সহযোগিতা করেন শামিম রেজা ও সোহাগ হোসেন নামে আরো দুইজন। এ ঘটনায় এএসআই রাশেদ সরদার এজাহারে তিনজনকে আটক ও শামিম রেজা ও সোহাগ হোসেনকে পলাতক দেখান।

বাঘারপাড়া থানার এসআই আনসার আলী মামলাটির তদন্ত শেষে শরিফুল ইসলাম, আশিক ইসলাম, বাপ্পি হাসান, শামিম রেজা ও সোহাগ হোসেনকে অভিযুক্ত করে গত ৩০ জুন যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দাখিল করেন। আদালত চার্জশিট গ্রহণ করেন এবং এই মামলার পলাতক আসামি শামিম রেজা ও সোহাগ হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। গত বৃহস্পতিবার ভোরে পলাতক আসামি শামিম রেজাকে আটক করে পুলিশ। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে