ঘোপে ড্রেনে পড়ে যাওয়া গরুটি উদ্ধার করলো দমকল কর্মীরা (ভিডিও)

ঘোপে ড্রেনে পড়ে যাওয়া গরুটি উদ্ধার করলো দমকল কর্মীরা

নিজস্ব প্রতিবেদক: ড্রেনে পড়ে যাওয়া গরুটি উদ্ধার করলো দমকল কর্মীরা। সোমবার বিকালে চরে বেড়ানো একটি গরু ড্রেনে পড়ে যায়। স্থানীয় লোকজন ঘন্টাব্যাপী উদ্ধারে ব্যর্থ হয়ে দমকল বাহিনীকে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে গরুটি উদ্ধার করে। এ সময় বিপুল সংখ্যক মানুষ সেখানে ভীড় করে। যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ঘটনা এটি।

যশোর দমকল বাহিনীর দায়িত্বরত কর্মকর্তা লিডার রেজাউল ইসলাম বলেন, যে কোন প্রাণীর জীবন সংকটাপন্ন মুহূর্তে কাজ করছেন তারা। তাই খবর পাওয়া মাত্রই গরুটির জীবন বাঁচাতে ছুটে আসে দলটি।

ফায়ার সার্ভিস কর্মীরা হোস পাইপ দিয়ে গরুটিকে বেঁধে ওপরে তুলে আনে। এই সকল কাজে জনগণের সহায়তা চেয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা। প্রয়োজনে ৯৯৯ নম্বরে কল করার কথা জানান তারা।

স্থানীয়রা জানান, গরুর মালিক খোকন ঘোপ নওয়পাড়া রোডের ভৈরব নদীর পাড়ের বাসিন্দা। তিনি ১০/১২টি গরু পালন করেন। স্থানীয়রা অভিযোগ করেন, সকাল হলেই রাস্তার দখল নিচ্ছে খোকনের গরুর পাল। রাস্তায় চলাফেরা করতে গিয়ে সাধারণ মানুষ সমস্যায় পড়ছেন। যানজট তৈরি হচ্ছে। দুর্ঘটনাও ঘটছে। খোকনের গরুর পাল রাস্তায় মল ত্যাগ করে পরিবেশ নোংড়া করে প্রতিদিন। তিন মাস আগে ঘোপ সেন্ট্রাল রোডে তার একটি বাছুর পড়ে যায়। বছর খানেক আগে ঘোপ সেন্ট্রাল রোডের রাজুর বাড়ির সামনে বিদুৎস্পৃষ্টে মারা যায় তার একটা গাভী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে