Thursday, July 7, 2022

চাঁচড়ায় শিশু ও সাড়াপোলে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের চাঁচড়া বর্মনপাড়ায় এক শিশু ধর্ষণ এবং সাড়াপোলে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এই ঘটনায় কোতোয়ালি মডেল থানায় পৃথক দুইটি মামলা হয়েছে। আসামিরা হলো, সদর উপজেলার চাঁচড়া বর্মনপাড়ার শ্যামল রায়ের ছেলে কৌশিক রায় (২৫) ও সাড়াপোল গ্রামের বিনোদ মোড়ের গোলাম মোড়লের ছেলে ইব্রাহিম মোড়ল (২৭)।

চাঁচড়া বর্মনপাড়ার ভুক্তভোগী গৃহবধূর দায়ের করা মামলায় বলা হয়েছে, তিনি গরীব মানুষ হওয়ায় লোকের বাড়িতে এবং মাঠে কাজ করে বেড়ান। ৯ বছর বয়সের বুদ্ধিপ্রতিবন্ধী মেয়ে বাড়িতে থাকে। সেই সুযোগে বিভিন্ন সময় বিস্কুট খাওয়ানোর কথা বলে বাদীর মেয়েকে কুপ্রস্তাব দেয়। প্রতিবেশি আরেক নারীর কাছে জানতে পারেন গত ১৮ এপ্রিল সকাল ১০টার দিকে তিনি বাড়িতে না থাকার সুযোগে প্রতিবন্ধী মেয়েকে কৌশিকের বাড়িতে ডেকে নেয়। এরপর তাকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করে। এভাবে ৩/৪বার ধর্ষণ করেছে। বিষয়টি মেয়ের কাছে জানতে পেরে স্থানীয় গণ্যমাণ ব্যক্তিদের মাধ্যমে কৌশিকের কাছে যান। এসময় কৌশিক বলেছে ধর্ষণ করেছি তাতে কি হবে ?

অপরদিকে সাড়াপোল গ্রামের এক ব্যক্তি টাইলস মিস্ত্রির কাজ করেন। মাঝেমধ্যে এলাকার বাইরে কাজ করতে গিয়ে ১০/১২ দিন বাড়িতে আসে না। এই সুযোগে টাইলস মিস্ত্রির স্ত্রীর দিকে কু-নজর পড়ে একই এলাকার ইব্রাহিম মোড়লের। ইব্রাহিম মাঝেমধ্যে ওই গ্রহবধূকে কু-প্রস্তাব দেয়। বিষয়টি গৃহবধূ তার স্বামীকে জানায়। তার স্বামী আসামি ইব্রাহিমকে তার স্ত্রীর প্রতি কু-প্রস্তাব দিতে নিষেধ করে। গত ১৩ মে স্বামী বাড়িতে না থাকায় দুপুর ১২টার দিকে ওই গৃহবধূ ঘরের মধ্যে ছিলেন। এরই মধ্যে ইব্রাহিম ঘরের মধ্যে প্রবেশ করেই দরজা বন্ধ করে দেয়। ক্যিছু বুঝে ওঠার আগেই তাকে ধর্ষণ করার চেষ্টা করে। এসময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ইব্রাহিম দৌড়ে পালিয়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ঈদের আগে আনন্দধারায় শিক্ষক-কর্মচারীরা

এমপিওভুক্ত যশোরের ৬০ শিক্ষাপ্রতিষ্ঠান নিজস্ব প্রতিবেদক :  সরকার ২ হাজার ৫১টি শিক্ষাপ্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্ত ঘোষণা...

নতুন রোটারী বর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক :  রোটারী ডিস্ট্রিক-৩২৮১-এর রোটারী বর্ষের সূচনা উপলক্ষে বুধবার বিকেলে যশোর শহরের বর্ণাঢ্য র‌্যালি...

যশোর বাস মালিক সমিতির নির্বাচন : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে নেমে পড়েছেন যশোর বাস মালিক সমিতির নির্বাচনের প্রার্থীরা। শুরু...

যশোরে বিভিন্ন সহিংসতার ঘটনায় ১৫ জন আসামি

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলার চার এলাকায় সহিংসতার ঘটনায় কোতয়ালি থানায় আলাদা চারটি মামলা করা...

সহসা কমছে না লোডশেডিং

ঢাকা অফিস গ্যাস সংকট চলছে তাই বিদ্যুৎ উৎপাদনে বিঘœ ঘটাছে। দেশজুড়ে চলছে লোডশেডিং চলছে। কবে...

অপতৎপরতা রুখতে একসাথে কাজ করতে হবে : প্রতিমন্ত্রী স্বপন

মণিরামপুর প্রতিনিধি :  পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, শেখ হাসিনা...