Sunday, May 29, 2022

চেয়ারম্যান প্রার্থীর ছেলের মৃত্যু, প্রতিদ্বন্দ্বীর ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ

কল্যাণ রিপোর্ট
যশোরের কেশবপুর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর ছেলের মৃত্যুতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ছেলের বিরুদ্ধে হত্যার অভিযোগ তুলেছেন ওই চেয়ারম্যান প্রার্থী। থানায় লিখিত অভিযোগও দেয়া হয়েছে।

সাতবাড়িয়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন শামছুন্নাহার। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য। গতকাল সোমবার রাতে তার ছেলে মনিরুজ্জামান মিন্টুর (৩৫) মৃত্যু হয়। নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন শামছুর দফদার। তিনিও উপজেলা আওয়ামী লীগের সদস্য।

ঘটনার বিষয়ে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দীন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ জানা গেলে ব্যবস্থা নেয়া হবে।

থানায় দেয়া লিখিত অভিযোগে বলা হয়েছে, নৌকা প্রতীকের প্রার্থী শামছুন্নাহারের মেজ ছেলে মনিরুজ্জামান মিন্টু গতকাল রাত সাড়ে ১০টার দিকে সাতবাড়িয়া বাজারের একটি চায়ের দোকানের সামনে গেলে সেখানে হাজির হন বিদ্রোহী প্রার্থী শামছুর দফাদারের ছেলে আমজাদ হোসেন ও তার সহযোগী আলমগীর হোসেন, বাবলু, আলী দফাদার, জাকির হোসেন। তারা ভোট থেকে শামছুন্নাহারকে সরে দাঁড়ানোর জন্য ছেলের ওপর চাপ প্রয়োগ করেন। একপর্যায়ে মারধর করেন এবং গলা চেপে ধরেন। পরে তাকে আহত অবস্থায় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মঙ্গলবার কেশবপুর থানায় লিখিত অভিযোগটি দিয়েছেন শামছুন্নাহারের ভাই মশিয়ার দফাদার। তিনি বলেন, তার ভাগনের মারপিটের কারণে মৃত্যু হয়েছে বলে সন্দেহ হওয়ায় থানায় লিখিত অভিযোগ করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন এলে সবকিছু জানা যাবে।

এ ব্যাপারে বিদ্রোহী প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান শামছুর দফাদার বলেন, সাতবাড়িয়া বাজারে কোনো মারপিটের ঘটনা ঘটেনি। তাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে নিছক একটি অভিযোগ করা হয়েছে। তার দাবি, হৃদ্যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মনিরুজ্জামানের মৃত্যু হয়েছে।

আগমী ৫ জানুয়ারি কেশবপুরে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...

নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে : মির্জা ফখরুল

ঝিনাইদহ প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে আওয়ামী লীগের অধীনে আর...