Tuesday, August 16, 2022

চৌগাছায় প্রাবাসীর স্ত্রীকে নির্মম নির্যাতনের অভিযোগে মামলা 

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরের চৌগাছার বল্লভপুর গ্রামে প্রাবাসীর স্ত্রী রেক্সনা বেগমের ওপর নির্মম নির্যাতনের অভিযোগে আদালতে মামলা হয়েছে। বুধবার ভুক্তভোগী নারী একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী ৬ জনের বিরুদ্ধে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সালমান আহমেদ শুভ মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, বল্লভপুর গ্রামের নাজিম ফকির, তার স্ত্রী রেখা বেগম ও ছেলে রিওন ফকির, জাহাঙ্গীর হোসেনের স্ত্রী আফরোজা বেগম, মেয়ে পিংকি খাতুন এবং আব্দুস সাত্তারের ছেলে সেলিম হোসেন।

মামলার বিবরণ মতে, রেক্সনা বেগমের স্বামী রফিকুল ইসলাম বেশ কয়েক বছর ধরেই মালয়েশিয়ায় চাকরি করছেন। রেক্সনা বেগম গ্রামের বাড়িতে ১টি মেয়ে, ১টি ছেলে ও বৃদ্ধ শাশুড়িকে নিয়ে বসবাস করেন। স্বামী বাড়িতে না থাকায় নাজিম ফকির তাকে উচ্ছেদের জন্য কারণে অকারণে মারপিটসহ বিভিন্নভাবে নির্যাতন চালিয়ে আসছেন। এমনকি তাকে কুপ্রস্তাবও দেন। রেক্সনা বেগম তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নাজিম ফকির বিভিন্ন সময় তার বাড়ির ছাদে ও বারান্দায় ইট পাটকেল, পানি ও ময়লা আবর্জনা নিক্ষেপ করেন। গত ২২ মে দুপুর সাড়ে ১২টার দিকে আসামিরা রেক্সনা বেগমের বাড়িতে হামলা চালান। এ সময় রেক্সনা বেগমকে ঘরে একাকি পেয়ে লোহার রড দিয়ে মারপিট ও তার শ্লীলতাহানি ঘটানো হয়। রেক্সনা বেগমের চিৎকারে অন্য আসামিরা ঘরের ভেতর ঢুকে গামছা দিয়ে তার মুখ বেঁধে ও চুলের মুঠি ধরে টানা হেঁচড়া করে তাকে বাড়ির উঠানে এনে ইট দিয়ে আঘাত করেন। তার তলপেটে লাথি মারা হয়। এছাড়া আসামিরা তার কাছে থাকা চাবি ছিনিয়ে নিয়ে শো-কেসের তালা খুলে দেড় লাখ টাকা ও ২ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যান। আশেপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা তাকে হুমকি ধামকি দিয়ে চলে যান। পরে আহত রেক্সনা বেগম চৌগাছা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে গিয়ে চিকিৎসা গ্রহণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

বেনাপোলে বিএনপির দোয়া অনুষ্ঠানে হামলায় আহত ১০

নিজস্ব প্রতিবেদক : বেনাপোলে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সুস্থতা...

কেশবপুর প্রেসক্লাবের ভোট ১১ সেপ্টেম্বর

কেশবপুর প্রতিনিধি : কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। ১৬ আগস্ট প্রেসক্লাব নির্বাচন...

ঝিনাইদহে নবজাতক হত্যায় আটক ৩

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর হাসপাতালে সদ্য ভূমিষ্ঠ এক ছেলে শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে...

দুই চোরসহ ভ্যান উদ্ধার

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা থানা পুলিশের অভিযানে ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টার মধ্যে ২ চোরসহ...

শিশু নাঈমার ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রেমবাগ প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়ার বালিয়াডাঙ্গায় শিশু নাঈমার ঘাতক আমজাদের ফাঁসির দাবিতে মঙ্গলবার...

যশোরে ইয়াবাসহ নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে শহরের মুজিব সড়ক সার্কিট হাউজের সামনে...