Sunday, May 29, 2022

চৌগাছা সমিতি ঢাকার শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি: ঢাকাস্থ চৌগাছাবাসীর সংগঠন ‘চৌগাছা সমিতি-ঢাকা’ উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের শীতার্তদের মধ্যে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে চৌগাছা সমিতির আয়োজনে সংক্ষিপ্ত অনুষ্ঠানে এই শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন চৌগাছা সমিতি-ঢাকার সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি (অব)।

সমিতির দপ্তর সম্পাদক শাহজালাল ইসলামী ব্যাংক কর্মকর্তা শাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন চৌগাছা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক এম ইদ্রিস সিদ্দিকী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যন নাজনীন নাহার পপি, সিংহঝুলি ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ মল্লিক, চৌগাছা সদর ইউপির সাবেক দুইবারের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন চৌগাছা সমিতি- ঢাকা’র প্রকাশনা সম্পাদক মাহবুব রহমান খান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক আবেদুর রহমান, সুখপুকপুরিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, স্বরুপদাহ ইউপি চেয়ারম্যান নূরুল কদর, ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান এসএম মোমিনুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানের মাধ্যমে সমিতির পক্ষ থেকে উপজেলার ১১টি ইউনিয়ন ও চৌগাছা পৌরসভার শীতার্ত মানুষের জন্য ৫০০ কম্বল এবং করোনা সংক্রমণ রোধে বিতরণের জন্য ২৭ হাজার মাস্ক চৌগাছা পৌর মেয়র ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের কাছে হস্তান্তর করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ছাত্রনেতা শাহীর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন যশোর...

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...