শুক্রবার, ডিসেম্বর ৯, ২০২২

ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে যশোরে বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক:  পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষে আহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে যশোর জেলা ছাত্রদল বিক্ষোভ সমাবেশ করেছে। বৃহস্পতিবার দুপুরে শহরের লালদিঘী পাড়ে বিএনপির কার্যলয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটি।

সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি রাজীদুর রহমান সাগর বলেন, অবিলম্বে স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম এবং ছাত্রদল নেতা নুরে আলমের হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় ছাত্রদল ও সাধারণ ছাত্র জনতাকে সঙ্গে নিয়ে রাজপথে এর জবাব দেয়া হবে।

তিনি বলেন, নুরে আলমসহ দেশে যতগুলো বিচারবহির্ভূত হত্যাকা- সংঘটিত হয়েছে, তার প্রতিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি নির্দেশে হয়েছে। তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে প্রতিটি হত্যাকা-ের বিচার করা হবে। আমরা পুলিশকে বলছি, পুলিশ তুমি গদি ছাড়ো, মুজিব কোট গায়ে পরো।

সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি বলেন, বিনা ভোটের প্রধানমন্ত্রী কয়েক দিন আগে বলেছিলেন, বিএনপির সভা-সমাবেশে বাধা দেয়া হবে না। কিন্তু ভোলায় বিএনপির শান্তিপূর্ণ মিছিলে পাখির মতো গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। এতে স্পষ্ট প্রমাণ হয় যে ওনার কথা ও কাজে মিল নেই। আওয়ামী লীগ মুখে এক কথা বলে আর অন্তরে অন্য কিছু ধারণ করে।

সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সহসভাপতি বেনজির বিশ্বাস, খান মোহাম্মদ আলী রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক মিলন মাহমুদ বকুল, গোলাম হাসান সনি, আকাশ মোল্লা, শফিকুল ইসলাম জয়, তৌফিক এলাহী টনি, ওমর খসরু রুম্মন, আছির উদ্দিন , সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, সহসাংগঠনিক সম্পাদক মাসুদ কায়সার ইস্তি , প্রচার সম্পাদক রাজিবুল হক তুর্য্য, সহ প্রচার সম্পাদক রাব্বী হোসেন, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান জীবন, অর্থ সম্পাদক মিঠুন আনোয়ার, আইন সম্পাদক মারুফ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান তপু, অর্থ সম্পাদক মিঠুন আনোয়ার, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম জহির, সমাজসেবা সম্পাদক আহসান হাবিব আপন, সাংস্কৃতিক সম্পাদক সায়েম হোসেন সজিব এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক হাসানুল আলম মিল্টন, নগর শাখা’র সিনিয়র যুগ্ম-আহবায়ক সাব্বির হোসেন, সরকারী সিটি কলেজ শাখা’র আহবায়ব মিজান চৌধুরী, সদস্যসচিব শাওন ইসলাম সবুজ, এম এম কলেজ শাখা’র সিনিয়র যুগ্ম-আহবায়ক কামরুল ইসলাম , পলিটেকনিক ইনস্টিটিউট শাখা’র আহবায়ক সাইদুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: ডিসি

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২২ উপলক্ষে যশোরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শুক্রবার...

যশোরে ৮ নারী পেলেন শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার

জ্যেষ্ঠ প্রতিবেদক: শুক্রবার ছিল নারী জাগরণের অগ্রদূত রোকেয়া সাখাওয়াত হোসেনের ১৪২ তম জন্মবার্ষিকী ও...

বিয়ে করতে অস্বীকার করায় কলেজছাত্রীর আত্মহত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক: শারীরিক সম্পর্কের পর বিয়ে করতে অস্বীকার করায় এক কলেজছাত্রী হারপিক পানে আত্মহত্যার...

যশোরে চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাত, একজন আটক

নিজস্ব প্রতিবেদক: চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে কোতোয়ালি থানায় মামলা হয়েছে।...

ইসলামী ধারার তিনটি ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছে যশোরের গ্রাহকরা

নিজস্ব প্রতিবেদক: যশোরের গ্রাহকরা ইসলামী ধারার তিনটি ব্যাংক থেকে টাকা তুলে নিচ্ছে। নানা অনিয়মের...

বিনাখরচে পাঠকের বাড়িতে পৌঁছে যাবে বই

নিজস্ব প্রতিবেদক: বই পড়ায় উদ্বুদ্ধ করতে যশোরে ‘সপ্তাহে একটি বই পড়ি’ সংগঠন পাঠকের হাতে...