Sunday, July 3, 2022

‘জনগণের স্বার্থে খালেদা জিয়ার সুস্থতা প্রয়োজন’

কল্যাণ রিপোর্ট
বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, সরকারের দয়া কিংবা অনুকম্পায় নয়, আদালতের মাধ্যমে আইনি প্রক্রিয়ায় বেগম খালেদা জিয়া মুক্ত হবেন। আদালত তার বিদেশে উন্নত চিকিৎসা নিশ্চিত করবেন। আদালতকে তার নিজ গতিতে চলতে দিতে হবে।

রোববার বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে যশোর জেলা স্বেচ্ছাসেবক দল আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে তিনি আরো বলেন, আজ দেশের ১৮ কোটি মানুষ উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে দিন অতিবাহিত করছেন। এর একটি কারণ, গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার সুস্থতা যতটা না বিএনপির জন্য গুরুত্বপূর্ণ তার চেয়ে হাজারগুণ বেশি গুরুত্বপূর্ণ দেশের জনগণের জন্যে। একমাত্র তার হাতেই দেশ ও জনগণ নিরাপদ। সেটি জনগণ বোঝে বলেই বেগম খালেদা জিয়ার অসুস্থতা তাদের উদ্বেগ উৎকণ্ঠার কারণ হয়ে দাঁড়িয়েছে। সরকার বেগম খালেদা জিয়ার চিকিৎসা থেকে বঞ্চিত করে শুধু তার সাথে নয়, ১৮ কোটি জনগণের সাথে অন্যায়, অবিচার করছে। সর্বই তাদের যত আর্তনাদ সবই বেগম খালেদা জিয়ার জন্যে।

তিনি বলেন, সময় পাল্টাচ্ছে, জনগণ ঘুরে দাঁড়াচ্ছে। দেশের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট দেয়ার সুযোগ পেলেই নৌকার মাঝিকে ছুড়ে ফেলে দিচ্ছে। আমরা জনগণের ভাষা বুঝেই দীর্ঘদিন ধরে রাজপথে আছি তাদের নিশ্চিত নিরাপদ জীবন সকল মৌলিক ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেয়ার জন্যে। আমরা প্রস্তুত আছি রাজপথে ঝাঁপিয়ে পড়ে তাদের দাবি ও প্রত্যাশা পুরণের চূড়ান্ত আন্দোলনের জন্যে।

সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সালাম আজাদ, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কাজী আজম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি নির্মল কুমার বিট, যুগ্ম সম্পাদক রেজোয়ানুল ইসলাম খান রিয়েল, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, নগর যুবদলের আহ্বায়ক আরিফুল ইসলাম, নগর স্বেচ্ছাসেবক দলের সাইফুল বাশার সুজন, কেশবপুর উপজেলা আহ্বায়ক শামসুল আলম বুলবুল, অভয়নগর উপজেলা আহ্বায়ক মোল্লা হাবিবুর রহমান, ঝিকরগাছা উপজেলা আহ্বায়ক ইসমাইল হোসেন সোহাগ, জেলা কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

রাজপথে নেই যশোর জাতীয় পার্টি 

এক বছর আগে হয়েছে সম্মেলন প্রস্তুতি কমিটি দিনে দলীয় কার্যালয় থাকে বন্ধ, মাঝে মধ্যে সন্ধ্যায়...

যশোরে দৈনিক ২০ মেগাওয়াট বিদ্যুৎ ঘাটতি, লোডশেডিংয়ে অতিষ্ঠ জনগণ

নিজস্ব প্রতিবেদক :  ঋতুচক্রে এখন মধ্য আষাঢ়। কিন্তু ভ্যাপসা গরম কাটছে না। গরমে মানুষ অতিষ্ঠ...

ধর্ম-কর্মের খোঁজ নেই মসজিদ নিয়ে মারামারি

হাদিস শরিফে মসজিদকে সর্বোত্তম স্থান হিসেবে উল্লখ করা হয়েছে। এখানে মহান আল্লাহর এবাদতে যেভাবে...

সোনালি আঁশে সুদিনের স্বপ্ন দেখছেন নড়াইলের চাষিরা

নড়াইল প্রতিনিধি বোরো ধানের পর নড়াইলে পাট চাষে অর্থনৈতিক সচ্ছলতার স্বপ্ন দেখছেন কৃষাণ-কৃষাণীরা। উৎপাদন ভালো...

শিক্ষক হত্যা ও লাঞ্ছিতের প্রতিবাদে বাকবিশিস যশোরের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :  নড়াইলে কলেজ অধ্যক্ষের গলায় জুতার মালা পরানো ও সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যার...

বিল হরিণায় বিসিক-২ বাস্তবায়ন দাবিতে রাজপথে নেমেছেন এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়নের বিল হরিণায় প্রস্তাবিত লাইট ইঞ্জিনিয়ারিং শিল্প পার্ক...