জীবননগরে জমি নিয়ে সংঘর্ষে ১০ জন আহত

জীবননগরে জমি নিয়ে সংঘর্ষে ১০ জন আহত

জীবননগর(চুয়াডাঙ্গা): চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধে দু’ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের দশজন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি সোমবার সন্ধ্যায় উথলী ফার্মগেট পাড়ায় সংঘটিত হয়েছে।

সোমবার সন্ধ্যা সাতটার দিকে রাহেন এবং তার দুই ছেলে রিয়ন ও সুলতান চিড়া কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় দুর্বৃত্তরা রাস্তায় আটকিয়ে তাদের ওপর হামলা চালিয়ে মারাত্মক ভাবে জখম করে। এ সময় তারা পল্লী চিকিৎসক সেলিমের ওষুধের দোকানে আশ্রয় নেয়। কিন্তু হামলাকারিরা লাঠিসোটা ও দেশী অস্ত্র-শস্ত্র নিয়ে ওই ওষুধের দোকানের ভেতরে প্রবেশ করে তাদেরকে মারপিট করে এবং ওষুধের দোকানে ব্যাপক ভাঙচুর করে। পল্লী চিকিৎসক সেলিমের দাবি হামলাকারিরা শুধু তার দোকান ভাঙচুর করেনি, ২০-২৫ হাজার টাকা নিয়ে গেছে।

পরবর্তীতে হামলার ঘটনাটি উভয়পক্ষের মধ্যে ছড়িয়ে পড়ে এবং উভয়পক্ষের কমপক্ষে দশজন আহত হয়। আহতদের মধ্যে ছয়জনকে মারাত্মক অবস্থায় উদ্ধার করে জীবননগর হাসপাতালে ভর্তি করা হয়। তারা হলো রায়হান ওরফে রাহেন (৪৫),খায়রুল ইসলাম (৫৫),রিয়ন হোসেন (১৭), সুলতান (১৬), মুসলিমা খাতুন (৩৫), এবং দাউদ হোসেন(২৫)।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, উথলীতে ভাইয়ে ভাইয়ে সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনা শোনা মাত্র সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এখনও পর্যন্ত ঘটনার ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে প্রাথমিক তথ্যের ভিত্তিতে দায়ী ব্যক্তিদের ধরতে পুলিশ অভিযান চালায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে