Wednesday, May 18, 2022

জীবননগরে ভাড়াটিয়ার হামলায় দোকান মালিকসহ ৪ জন আহত

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারে ভাড়াটিয়ার হামলায় দোকান মালিক পরিবারের চার সদস্য আহত হয়েছে। অভিযোগ উঠেছে বাড়ি ঘরের আসবাবপত্র তছনছ ও টাকা পয়সা লুটপাটের। ঘটনাটি বুধবার দুপুরের দিকে ঘটেছে। এ ঘটনায় জীবননগর থানায় অভিযোগ করা হয়েছে।

আন্দুলবাড়ীয়া রাজধানীপাড়ার মোল্যা জালাল উদ্দিনের বাড়ির সাথে থাকা দোকান ঘর মোল্যা আলাউদ্দিন গত আট বছর আগে প্রতি মাসে ৮০০ টাকা চুক্তিতে ভাড়ায় নেয়। এ অবস্থায় গত এক বছর ধরে কোন ভাড়া না দেয়ার উভয়পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

মোল্যা জালাল উদ্দিন বলেন, ভাড়াটিয়া আলাউদ্দিন আমার আপন ভাই। আলাউদ্দিন ও তার দুই ছেলে হালিম ও খালিদ হঠাৎ আমার দোকান ঘর তাদের বলে দাবি করে, তারা ঘর ছাড়বেও না, আবার ভাড়া দেবে না বলে জানায়।

এ অবস্থায় আমাদের মধ্যে বিবদমান বিষয়টি নিয়ে কয়েক দফায় আন্দুলবাড়ীয়া বাজার কমিটিতে সালিস হয়। তারা ওই সালিসও অমান্য করে। আমি বাধ্য হয়ে থানায় অভিযোগ করি। কিন্তু আমার ভাই ও ভাতিজারা থানায়হাজির হয় না। আমি বাধ্য হয়ে ঘটনার নিস্পত্তির জন্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করি। আমরা উভয়পক্ষ বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে যাই। কিন্তু বিচার হয় না। উপজেলা থেকে ফিরেই আমার ভাই আলাউদ্দিন ও তার দুই ছেলে হালিম এবং খালিদ দুপুর দুইটার দিকে আমার বাড়িতে ঢুকে বাড়ি ঘরের মালামাল তছনছ করে প্রায় অর্ধ-লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। তারা আমার ঘরে দশ হাজার টাকা ও আমার মেয়ে লাকী ও স্ত্রী রোকেয়া গলার সোনার চেইন ছিনিয়ে নেয়। তারা আমার স্ত্রী ও কন্যাকে বিবস্ত্র করে শ্লীলতাহানিও করে। আমি ও আমার ছেলে রাজিব ঘটনা শুনে বাজার থেকে বাড়ি গেলে তারা আমাদের ওপরও হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করে। আমার ছেলে রাজিবের বাম হাত ভেঙ্গে দেয়।

আমরা লোকজনের সহায়তায় জীবননগর হাসপাতালে চিকিৎসা নিই। আমার ভাই ও ভাতিজারা
এখনও হুমকি ধামকী দিচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আলাউদ্দিন ও তার দু’ ছেলে যে ঘটনা ঘটিয়েছে তা কোন সভ্য সমাজ আশা করে না। তারা মোল্যা জালাল উদ্দিনের পরিবারের সকল সদস্যদের বেধড়ক পিটিয়ে আহত করে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: যশোরে সুমাইয়া খাতুন নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার ঝুলন্ত মরদেহ...

ঝিকরগাছায় সখিনা হত্যার দায় স্বীকার প্রেমিকের

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় সখিনাকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে তার প্রেমিক...

শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত 

কল্যাণ ডেস্ক: বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে...
00:03:13

যশোরে বাপ্পি খুনের আসামিরা দুই সপ্তাহেও আটক হয়নি

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার ভায়না গ্রামের বাপ্পি হাসান (১৯) নামে এক তরুণ খুনের...

পদ্মা সেতুর টোল নির্ধারণে প্রজ্ঞাপন

কল্যাণ ডেস্ক: বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচলকারী যানবাহনের টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পৌরসভা ও দোহাকুলা ইউনিয়ন ফাইনালে 

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: উপজেলা পর্যায়ে মঙ্গলবার বাঘারপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল পর্বের...