জেলা আইনজীবী সমিতির নির্বাচন কাল

jessore law

 

কল্যাণ রিপোর্ট : যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন কাল । সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত সমিতির ১ নম্বর ভবন মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। জুম্মার নামাজের জন্য পৌনে ১টা থেকে ২ টা পর্যন্ত ভোট গ্রহণ বন্ধ থাকবে।

এ ব্যাপারে নির্বাচনে বরাবরের মত ১৩ পদের বিপরীতে দুইটি প্যানেলে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ৫০৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদসহ মহাজোটের প্রার্থীরা হলেন সভাপতি পদে শরীফ নুর মো. আলী রেজা, সহসভাপতি সোহরাব হোসেন ও জিএম আবু মুছা, সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক পলক কুমার মৈত্র, সহকারী সম্পাদক জাহাঙ্গীর আলম ও বশির আহম্মেদ খান, গ্রন্থাগার সম্পাদক এসএম নাসির আলম, সদস্য পদে তারিক এনাম অনিক, রেজাউর রহমান রাজু, আরিফ শাহরিয়ার, উদয়ন বিশ্বাস ও নুর ইসলাম নুরুল।

জাতীয়তাবাদী ঐক্য প্যানেলের প্রার্থীরা হলেন, সভাপতি মোহাম্মদ ইসহক, সহসভাপতি আব্দুল লতিফ ও মনজুর কাদির আশিক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সিদ্দিকী চুন্নু, যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ লতা, সহকারী সম্পাদক জুলফিকার আলী জুলু ও রেহেনা পারভীন, গ্রন্থাগার সম্পাদক মকবুল হোসেন। সদস্য মাহমুদা খানম, রাজিব হোসেন, সাবিহা সুলতানা, সেলিম রেজা ও আবুল ফয়েজ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে