Wednesday, July 6, 2022

জয়তী সিকিউরিটি অফিসে চুরি ম্যানেজারসহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক: যশোরে ব্যাংকে চেক বই চুরি করে জাল স্বাক্ষর করে পৌনে ৯ লাখ হাতিয়ে নেয়া চক্রের মূলহোতা খালিদ হোসেন ডন (৪৮) ও তার সহযোগী আইয়ুব হোসেনকে (৪২) আটক করেছে পুলিশ। প্রযুক্তি ব্যবহার করে যশোর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) বিমান তরফদার সোমবার রাতে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার ডুগডুগি বাজার হাতিয়ে নেয়ার ৮০ হাজার টাকাও উদ্ধার করেছে।

আটক খালিদ হোসেন ডন যশোর শহরের মুজিব সড়কের জয়তী সিকিউরিটি ইন্টারন্যাশনাল লিমিটেডের ম্যানজার ও খড়কি বামনপাড়ার বাসিন্দা। অপরজন ওই প্রতিষ্ঠানের পিয়ন আইয়ুব হোসেন যশোর শহরতলীর ঝুমঝুমপুরের আবুল হোসেনের ছেলে।

কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, জয়তী সিকিউরিটি অফিসে চুরির ঘটনা নিয়ে থানায় একটি মামলা হয়। মামলায় বলা হয় অফিসের ড্রয়ারে থাকা চেক বই চুরি হয়েছে। ইসলামী ব্যাংকের একাউন্টের ওই চেক বইয়ের পাতায় স্বাক্ষর জাল করে আট লাখ ৭৫ হাজার টাকা তোলা হয়েছে। মামলাটিতে কোনো আসামির নাম উল্লেখ না থাকায় সমস্যা থাকলে এসআই বিমান তরফদার প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হয় এই জাল জালিয়াতির মূলহোতা প্রতিষ্টানটির ম্যানেজার খালিদ হোসেন ডন ও সহযোগী পিয়ন আইয়ুব হোসেন। পরে ওই দুইজনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদে জালিয়াতির মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার সব কিছু স্বীকার করে। পরে তাদের সাথে নিয়ে দামুরহুার ডুগডুগি বাজার থেকে ৮০ হাজার টাকা উদ্ধার করে নিয়ে আসে।

এ ব্যাপারে এসআই বিমান তরফদার বলেন, খালিদ হোসেন ডন ও আইয়ুব হোসেন আদালতে ১৬৪ ধারায় স্বীকারুক্তিমূলক জবানবন্দি দিয়েছে, মিথ্যা চুরির অভিযোগ সাজানো এবং জাল স্বাক্ষর করে ব্যাংক থেকে টাকার কথা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

আলেম নামধারী এসব শিক্ষকদের কঠোর শাস্তি নিশ্চিত করা হোক

সাতক্ষীরার দেবহাটার নাজিবের ঘের স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসার এক শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে শ্লীলতাহানির...

৩ সেপ্টেম্বর প্রেসক্লাব যশোরের বিশেষ সাধারণ সভা

প্রেসক্লাব যশোরের গঠনতন্ত্র পরিবর্ধনের উদ্যোগ নেওয়া হয়েছে। এ লক্ষ্যে মঙ্গলবার ক্লাবের কার্যনির্বাহী কমিটির দিনব্যাপী...

কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর বিএনপি

নিজস্ব প্রতিবেদক উত্তরবঙ্গে বন্যার্তদের জন্য বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ২০ লাখ টাকা অনুদান দিল যশোর...

যশোরে কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার যশোরে গলায় ফাঁস দিয়ে কামরুন্নাহার কেয়া (১৮) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।...

পর্যবেক্ষণে অসুস্থ বিএনপি নেতা নূর-উন-নবী

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলা বিএনপির সভাপতি নূর-উন-নবী (৬৬) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার একটি...

জাতীয় স্কুল ফুটবলের শিরোপা যশোরে নিয়ে আসতে চায় পলাশ বাহিনী

নিজস্ব প্রতিবেদক প্রথমবার অংশ নিয়েই জাতীয় স্কুল ফুটবল প্রতিযোগিতার ফাইনাল যায়গা করে নিয়েছে বেনাপোল মাধ্যমিক...