ঝিকরগাছাকে হারিয়ে চ্যাম্পিয়ন বাঘারপাড়া

আন্তঃউপজেলা অনূর্ধ্ব-১৫ ফুটবল

আন্তঃউপজেলা অনূর্ধ্ব-১৫ ফুটবল

ক্রীড়া রিপোর্ট : বৃহস্পতিবার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামে আন্তঃউপজেলা অনূর্ধ্ব-১৫ (বালক) ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাঘারপাড়া উপজেলা। তারা ৪-০ গোলে ঝিকরগাছাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরবার্জন করে। দলের পক্ষে চারটি গোলই করেন বাঘারপাড়ার অধিনায়ক তামিম হাসান।
মুজিববর্ষ উপলক্ষে আরএমএস মেডিকেল ডিভাইস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় যশোর জেলা ক্রীড়া সংস্থার ফুবটল পরিষদের এই টুর্নামেন্ট আয়োজন করে।

ম্যাচের প্রথম ১৫ মিনিটে দুর্দান্ত খেলে ঝিকরগাছার দলটি। তবে ১৯ মিনিটে খেলার ধারার বিপরীতে গোল খেয়ে যায় ঝিকরগাছার দলটি। বাঘারপাড়ার অধিনায়ক তামিমের দূর পাল্লার শট ঝিকরগাছা এক খেলোয়াড়ের গায়ে লেগে জালে জড়ায়।

তবে গোল উদযাপন করতে গিয়ে অখেলোয়াড় সুলভ আচরণ করে বসে বাঘারপাড়ার সাইমুন। আর এতে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে। এর আগে চারমিনিটে প্রথম হলুদ কার্ড দেখে সাইমুন। তামিমের দেয়া গোলে এগিয়ে থেকে বিরতি যায় বাঘারপাড়া।

বিরতি থেকে ফিরে এসে আরও দুর্দান্ত খেলে বাঘারপাড়ার খেলোয়াড়রা। আর এই দুর্দান্ত খেলার মূল কৃতিত্ব বাঘারপাড়ার অধিনায়ক তামিম হাসান। এই অর্ধে করে আরও তিনটি গোল। তার এক একটি গোল আর একটি থেকেও ছিল দুর্দান্ত।

ম্যাচের ৩৯ মিনিটে ফ্রি কিক থেকে দ্বিতীয় গোল করে বাঘাপাড়ার পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। এর পরের দুটি গোল ছিল আরও দর্শনীয়। ৪৮মিনিটে গোলকিপারকে বোকা বানিয়ে প্লেসিং শটে জালে জড়িয়ে দেন। এর চার মিনিট একই ভাবে করেন চতুর্থ গোলটি। আর এই চার গোলের সুবাদে ম্যাচ সেরা খেলোয়াড় হয় তামিম।

খেলা শেষে যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এজেডএম সালেক। বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া আফরোজ, ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবাবুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম আক্তারুজ্জামান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে