Wednesday, May 18, 2022

ঝিকরগাছায় ছাত্রলীগ নেতার ঔদ্ধত্য : পিস্তল উঁচিয়ে বিএনপি নেতাকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক: 
যশোরের ঝিকরগাছার গদখালী বাজারে অবস্থিত গদখালী ইউনিয়ন বিএনপির সভাপতি তবিবর রহমান তবিকে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হত্যার হুমকি দিয়েছে পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

এলাকাবাসী জানান, ছাত্রলীগ নেতা শাহারিয়ার নিলয় সোহাগের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল শনিবার বিকেল ৩ টার দিকে তবিবর রহমানের ব্যবসা প্রতিষ্ঠান এম আর ট্রেডার্সে গিয়ে তার ছেলে হৃদয়কে খুঁজতে থাকে। ছেলেকে না পেয়ে দোকানে পিতা তবিবরকে গালিগালাজ করে এবং দোকানের মালামাল নষ্ট করে। পরে ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার নিলয় সোহাগ তার পাঞ্জাবির পকেট থেকে পিস্তল বের করে হত্যার হুমকি দিয়ে দলবল নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

তবিবর রহমান তবি বলেন, আমার ছেলে হৃদয়ের সাথে সোহাগের চাচাতো ভাই অভির সাথে একদিন গন্ডগোল হয়েছিল। তারই জের ধরে এ ঘটনা ঘটিয়েছে। সন্ত্রাসীরা চলে গেলে আমি ৯৯৯ এ ফোন করলে ঝিকরগাছা থানা থেকে পুলিশ এসে সিসিটিভির ফুটেজসহ ঘটনাস্থলে তদন্ত করে গেছেন।

পাশের দোকানদার মাসুদুর রহমান জানান, সন্ত্রাসী সোহাগ পিস্তল বের করে তবিয়তে চাচাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। উল্লেখিত ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় তবিবর রহমান তবি ঝিকরগাছা থানায় ৪ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলো, পানিসারা গ্রামের পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহারিয়ার নিলয় সোহাগ (২৬), তার সহযোগী সোহান (২২), মহিদুল (৩২) ও জলিল (৩০)। এছাড়া ৬/৭ জনকে অজ্ঞাত পরিচয় রয়েছে।

ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবিব শিপলু বলেন, শাহরিয়ার নিলয় সোহাগকে ছাত্রলীগের সকল পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে। সে এখন ছাত্রলীগের কেউ না।
শনিবার রাতে ঝিকরগাছা থানার ওসি সুমন ভক্ত জানান, বাদীর অভিযোগটি কোর্টের মাধ্যমে আমরা সাধারণ ডায়েরি হিসেবে গ্রহণ করেছি। পিস্তল উদ্ধারসহ আসামীদের আটকের ব্যাপারে আমরা টেকনোলজি ব্যাবহার করছি। অচিরেই তারা ধরা পড়বে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: যশোরে সুমাইয়া খাতুন নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার ঝুলন্ত মরদেহ...

ঝিকরগাছায় সখিনা হত্যার দায় স্বীকার প্রেমিকের

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় সখিনাকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে তার প্রেমিক...

শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত 

কল্যাণ ডেস্ক: বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে...
00:03:13

যশোরে বাপ্পি খুনের আসামিরা দুই সপ্তাহেও আটক হয়নি

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার ভায়না গ্রামের বাপ্পি হাসান (১৯) নামে এক তরুণ খুনের...

পদ্মা সেতুর টোল নির্ধারণে প্রজ্ঞাপন

কল্যাণ ডেস্ক: বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচলকারী যানবাহনের টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পৌরসভা ও দোহাকুলা ইউনিয়ন ফাইনালে 

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: উপজেলা পর্যায়ে মঙ্গলবার বাঘারপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল পর্বের...