Tuesday, August 16, 2022

ঝিকরগাছায় ল্যাব অপারেটরের মারপিটে ছাত্র হাসপাতালে

ঝিকরগাছা প্রতিনিধি :

ঝিকরগাছায় সাব্বির হোসেন সাহাবি নামে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে ডাস্টার দিয়ে মারধর করার অভিযোগ উঠেছে। অসুস্থ ছাত্রকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানো হয়েছে। সোমবার দুপুরে লাউজানি মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটার ল্যাব অপারেটর ইমরান খান তাকে মারধর করেন বলে আহত জানিয়েছে। সাব্বির উপজেলার লক্ষিপুর গ্রামের মুচ্ছাাদ্দি হোসেনের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন সাব্বির হোসেন সাহাবি বলেন, ‘গত সোমবার দুপুরে বাংলাদেশ ও বিশ্ব পরিচিতি ক্লাসে নিয়মিত শিক্ষকের পরিবর্তে কম্পিউটার ল্যাব অপারেটর ইমরান খান ক্লাস নিতে আসেন। ক্লাস চলাকালীন ক্লাসের সময় শেষ হওয়ায় ঘণ্টা বেজে যায়। আমি স্যারকে বলি স্যার ক্লাস শেষ; ঘণ্টা বেজে গেছে। এমন সময় স্যার আমার দিকে তেড়ে এসে মাথায় ও শরীরে এতোপাতাড়ি ডাস্টার দিয়ে মারধর করতে থাকে। ক্লাসেই স্যার হাতে মারধরের শিকার হয়ে অসুস্থ হয়ে পড়ি। হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীর মা হালিমা বেগম বলেন, ‘ঘটনার দিন দুপুরে বিদ্যালয়ের স্যার ও ছেলের কিছুবন্ধুরা মিলে সাব্বিরকে অসুস্থ অবস্থায় বাড়িতে নিয়ে আসে। তখন দেখি সাব্বির কান্নাকাটি করছে। তাকে মাথায় এমনভাবে আঘাত করেছে শুধু বমি, জ্বর ও মাথা যন্ত্রণায় ভুগছে। তিনি ক্ষোভের স্বরে বলেন, ছাত্ররা ভুল করলে শিক্ষকরা শাসন করবে ঠিক। কিন্তু নির্যাতনের মতো কাজকর্ম করবে সেটা মেনে নেওয়া যায় না। এটার সুষ্ট বিচার চাই।

তবে অভিযুক্ত ইমরান খান বলেন, ক্লাসে সাব্বির আমার উদ্দেশ্য করে বাজে কথা বলে। উত্তেজিত হয়ে তার ঘাড় ধরে পিঠে হাত দিয়ে মেরে ছিলাম। এমন সময়ে সাব্বির সরে যেতে গিয়ে ব্লাকবোডে মাথায় আঘাত পায়। তাকে মাথায় কোন আঘাত করা হয়নি।

প্রধান শিক্ষক সেলিম হোসেন বলেন, ক্লাস রুমে সাব্বির হোসেন শ্রেণি শিক্ষকের উদ্দেশ্য ‘বাজে মন্তব্য’ করে। তখন তাকে মারধর করে। শিক্ষার্থী অসুস্থ হলে শিক্ষক ও অভিযুক্ত কম্পিউটার ল্যাব অপারেটরের বাবা মিলে তাকে হাসপাতালে ভর্তি করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুল হক বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার আমার কাছে এসেছিলো। তাদেরকে থানায় অভিযোগ দিতে বলেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে জুয়ার আস্তানা থেকে ছয়জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ইসলামপুর গ্রামের এক পরিত্যক্ত টিনের ঘরের মধ্যে...

স্বামী স্ত্রী হিসেবে মেলামেশা, যশোরে চিকিৎসকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : তালাকের কাগজ ছয় বছর গোপন করে স্বামী-স্ত্রী হিসেবে মেলামেশার এক পর্যায় তালাকের...

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : এমপি নাবিল

নিজস্ব প্রতিবেদক : যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, দেশের মানুষের জন্য যা...

প্রেমবাগে শতাধিক নারীকে ফ্রি চিকিৎসা দিলেন ডা. নিকুঞ্জ

নিজস্ব প্রতিবেদক : যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের দুস্থ ও অসহায় নারী রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা...

নওয়াপাড়ায় ৬০ অবৈধ ঘাটের মধ্যে উচ্ছেদ ৪৭

কামরুল ইসলাম, অভয়নগর : নওয়াপাড়া নৌবন্দরে অবৈধ ঘাট উচ্ছেদ অভিযানের তৃতীয় দিনে ১৮ টি অবৈধ...

যশোরে ১০ লাখ টাকা না দেয়ায় মামলা দিয়ে হয়রানি

নিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার প্রেসক্লাব যশোরে চাঁচড়া পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামানের বিরুদ্ধে সংবাদ...