Saturday, July 2, 2022

ঝিকরগাছায় সখিনা হত্যার দায় স্বীকার প্রেমিকের

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় সখিনাকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে তার প্রেমিক মিজানুর রহমান মিজান। প্রেমের সূত্র ধরে সখিনার সাথে শারীরিক সম্পর্কে মোটা অংকে টাকা দাবি করার কারণে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল আসামির জবানবন্দি গ্রহণ শেষে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। আটক মিজানুর রহমান একই উপজেলার সোনাকুড় গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

আসামি মিজানুর রহমান জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে সখিনার সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো। মাঝে মধ্যে সখিনার সাথে তার শারীরিক সম্পর্ক হতো। আর সেই ঘটনার কিছু প্রমাণ সখিনার কাছে ছিলো। সেই প্রমাণের উপর ভিত্তি করে শারীরিক সম্পর্ক করতে গেলেই তার কাছে মোটা অংকে টাকা দাবি করতো সখিনা। এরই মধ্যে মিজানের ছেলের সাথে সখিনার মেয়ে বিয়ে দেয়ার জন্য চাপ দিতে থাকে। কিন্তু মিজান ওই বিয়েতে রাজি হয়নি। ফলে তাদের মধ্যে সম্পর্কে আরো অবনিত হয়। এর আগে একদিন শারীরিক সম্পর্কের পরে মিজানের কাছে সখিনা পাঁচ হাজার টাকা দাবি করেন। কিন্তু মিজান তাকে এক হাজার দিয়েছেন। ফলে সখিনা বিষ পান করে আত্মহত্যার হুমকি দেয়। সর্বশেষ রোববার বিকেলে সখিনা বিষ নিয়েই মিজানের সাথে দেখা করতে আসে। দুইজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় সখিনাকে বেধরক মারপিট করে মিজান। অজ্ঞান হয়ে যায় সখিনা। এরপর মুখে বিষ ঢেলে হত্যা নিশ্চিত করে করে পালিয়ে যায় মিজান। মঙ্গলবার আদালতে দেয়া জবানবন্দিতে এসব কথা জানান মিজান।

মামলার বিবরণে জানা গেছে, গত সোমবার সকাল ৯টার দিকে উপজেলার তালশারি গ্রামের আব্দুস সাত্তারের লেবু বাগান থেকে সখিনার লাশ উদ্ধার করে ঝিকরগাছা থানা পুলিশ। সখিনা খাতুন উপজেলার শোনাকুড় গ্রামের সবজি বিক্রেতা নিয়াম উদ্দীনের স্ত্রী।

এ ঘটনায় সখিনার স্বামী নিয়াম উদ্দীন অজ্ঞাতনামা আসামি দিয়ে ঝিকরগাছা থানায় মামলা করেন। মামলায় উল্লেখ করা হয়, রোববার বিকেলে সখিনা বাড়ি থেকে বের হয় এরপর আর বাড়ি ফিরে আসেনি। বাঁকড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক কামরুজ্জামান তদন্তকালে আসামি মিজানকে আটকের পর মঙ্গলবার আদালতে সোপর্দ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

কেন বিয়ে করেননি, জানালেন সুস্মিতা

বিনোদন ডেস্ক: কেন বিয়ে করেননি সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন; এমন প্রশ্ন...

করোনায় নতুন শনাক্ত ১৮৯৭, মৃত্যু ৫ জনের

কল্যাণ ডেস্ক: দেশে গত ২৪ ঘণ্টায় (গতকাল বৃহস্পতিবার সকাল ৮টা থেকে আজ শুক্রবার সকাল...

বাংলাদেশ জঙ্গিবাদ দমনে যে ভূমিকা দেখিয়েছে, তা সত্যিই প্রশংসনীয়

কল্যাণ ডেস্ক: বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার ডি হাস বলেছেন, বাংলাদেশ জঙ্গিবাদ দমনে...

যশোরের কেশবপুরে নরসুন্দর যুবককে কুপিয়ে হত্যা

কেশবপুর প্রতিনিধি : জেলার কেশবপুর উপজেলায় নরসুন্দর এক যুবকের গলা ও পেট কেটে হত্যা করেছে...

হতদরিদ্রদের চালের দামও বাড়ল ৫ টাকা

ঢাকা অফিস: খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেশের ৫০ লাখ হতদরিদ্র মানুষের কাছে বিক্রি করা চালের...

নির্দলীয় সরকার নিয়ে উত্তপ্ত সংসদ

ঢাকা অফিস: বৃহস্পতিবার সংসদে নির্বাচন ব্যবস্থা নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। বিরোধী দলের সংসদ সদস্যরা...