Wednesday, July 6, 2022

ডা. রউফ ও জড়িতদের শাস্তির দাবিতে ফেসবুকে ঝড় 

নিজস্ব প্রতিবেদক: যশোরের পঙ্গু হাসপাতালে কালীগঞ্জের ব্যবসায়ী মফিজুর রহমান আঘাতজনিত কারণে মারা যাওয়ার তথ্য প্রকাশের পর ফেসবুকে ডা. রউফকে নিয়ে উঠেছে নিন্দার ঝড় উঠেছে। গতকাল (২৩ মে) দৈনিক কল্যাণে ‘সত্যি হলো হত্যার ঘটনা’! শিরোনামে তথ্যবহুল খবর প্রকাশ হয়। এ খবর পড়ে অনলাইন দুনিয়ায় (ফেসবুকে) প্রতিষ্ঠান মালিক ডা. রউফকে নিয়ে সমালোচনার ঝড় তোলেন পাঠকরা। রউফ ও জড়িতদের বিচার চেয়ে মন্তব্য করেন পাঠকরা।

এমডি ইলিয়াস লিখেছেন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দৈনিক কল্যাণ এগিয়ে রয়েছে। হত্যাকারী ডা. রউফ গংদের শাস্তি চায়। যশোরের সিনিয়র সাংবাদিক সাজেদ রহমান লিখেছেন ‘কঠিন শাস্তি চাই’। একমত পোষণ করেছেন মণিরামপুরের বাসিন্দা মোস্তফা কামাল। এ উপজেলার আরেক বাসিন্দা মনিরুজ্জামান টিটো ডা. রউফকে কসাই উল্লেখ করে তার ফাঁসি দাবি করেছেন। শাস্তি পেতেই হবে বলে মন্তব্য করেছেন যশোরের আরেক সাংবাদিক মুকুল হাসান। আর দৈনিক কল্যাণকে ধন্যবাদ জানিয়েছেন বেনাপোলের আরেক সাংবাদিক বকুল মাহাবুব। মোহাম্মদ দিপ কামাল নামে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন জড়িতদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেয়া হোক।

মিজানুর রহমান নামে একজন লিখেছেন, ‘অমানুষগুলো দেখতে মানুষের মতোই’। মো. রকিব উদ্দীন মুন্সী লিখেছেন ‘সঠিক তদন্ত হলে খুনের রহস্য বেরিয়ে আসবে ইনশাআল্লাহ, ধন্যবাদ দৈনিক কল্যাণকে সত্যের পথে অবিচল থাকার জন্য’।

ফরিদা ইয়াসমিন কান্তা লিখেছেন, ‘ডক্টর রউফকে আমি চিনি। উনার বাড়িতে এক সময় আমার খালামনি ভাড়া থাকতো, আর উনার বউ আমার কলেজের শিক্ষিকা। সেই হিসাবে উনার বাসায় আমার যাওয়া আসা ছিল এবং আমি যেটুকু চিনি উনি একজন মুখোশধারী ভালো মানুষ। শালা দারুণ বজ্জাত। ক্ষমতার জোরে এখনো গা বাঁচিয়ে ঘুরছেন। তাকে যথাযথ আইনের আওতায় আনতে পারলে অন্তত আমজনতার জন্য মঙ্গলজনক। দৈনিক কল্যাণের জন্য শুভ কামনা। অ্যাডভোকেট ইমরুল কায়েস খান মন্তব্য করেছেন ধন্যবাদ এরকম একটা অনুসন্ধানী রিপোর্ট করার জন্য। ওই পশু ডাক্তারকে তার শাস্তি অবশ্যই পাওয়া উচিত। ধন্যবাদ কল্যাণকে যতদিন না শাস্তি হয় ততদিনের পিছনে লেগে থাকতে হবে। কল্যাণের জন্য শুভ কামনা। আসাদুজ্জামান শাওন লিখেছেন এখনই ওই হাসপাতাল বন্ধ করে তাদের দ্রুত বিচারের আওতায় আনা হোক। দিপক রায় লিখেছেন, একি কথা? চিকিৎসকরা সমাজের শেষ আশ্রয়স্থল, সেখানে যদি নিরাপত্তাহীনতা দেখা দেয় তা হলে মানুষ যাবে কোথায়? ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম মন্তব্যে লিখেছেন ‘রক্তচুষা’। এভাবে অসংখ্য মন্তব্যে ডা. রউফ ও জড়িতদের বিচার দাবি ও সমালোচনা করা হয়েছে।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

নায়কদের নামে কোরবানির গরু, আপত্তি জানালেন ওমর সানি

কল্যাণ ডেস্ক : আগামী ১০ জুলাই পবিত্র ঈদুল আজহা। মুসলিম সম্প্রদায় এই ঈদে পশু কোরবানির...

এশিয়ার বাইরের উইকেটের যে কারণে অসহায় মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক : মোস্তাফিজুর রহমানের বোলিং দেখে ক্যারিয়ারের শুরুতে অনেকে তাকে বলতেন, 'জোর বল করা...

নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত

কল্যাণ ডেস্ক : শিক্ষা মন্ত্রণালয়ের উভয় বিভাগের আওতায় আরও ২ হাজার ৭১৬টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করার...

নওয়াপাড়া বন্দরে অবৈধ তালিকায় ৬০ ঘাট

অবৈধভাবে গড়ে উঠা ঘাটের কারণে কমছে নদীর নাব্যতা ৫ বছরে অর্ধশত জাহাজ ডুবিতে ক্ষতিগ্রস্ত...

মণিরামপুরে জমজমাট কোরবানির পশু হাট

আব্দুল্লাহ সোহান, মণিরামপুর : দক্ষিণবঙ্গের অন্যতম হাট মণিরামপুরের গরু-ছাগলের হাট। প্রতি শনি ও মঙ্গলবার এখানে...

বেপরোয়া ভেকুটিয়ার ‘ভূমিদস্যু আব্দার’

খাস ও হিন্দু সম্পত্তি দখলে নিয়ে প্লট বিক্রি কৃষকের জমি দখলে নিতে কালভার্ট বন্ধ জ্যেষ্ঠ প্রতিবেদক নাম...