ডুমুরিয়ায় শিশু ধর্ষণ মাদ্রাসা শিক্ষক আটক

Khulna

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি
ডুমুরিয়ায় মাদ্রাসায় পড়–য়া এক শিশু (১১) ধর্ষণের শিকার হয়েছে। সে দক্ষিণ মাগুরাঘোনা জামিরা কওমি বালক-বালিকা মাদ্রাসার প্লে শ্রেণির (নুরানি) ছাত্রী। গত ২৯ ডিসেম্বর সকালে মাদ্রাসার শিক্ষক ক্বারী মো. সাদেকুর রহমান বিশ্বাস (৪২) তাকে ধর্ষণ করে। এ ঘটনায় মামলার পর পুলিশ ওই শিক্ষককে আটক করে।
পুলিশ সুত্রে জানা গেছে, ওই মাদ্রসার শিক্ষক ক্বারী মো. সাদেকুর রহমান বিশ্বাস তাকে ধর্ষণ করে। গত ২৯ ডিসেম্বর সকাল ৭টার দিকে শিক্ষক সাদেকুর নিজের ঘর ঝাড়– দেয়ার কথা বলে তাকে ডেকে নেয়। এরপর দরজা বন্ধ করে তাকে ধর্ষণ করে। পরে ওই ছাত্রী তার মামাবাড়ি গিয়ে আতœীয়দের সাথে ঘটনাটি বলে দেয়। এ বিষয়ে ওই ছাত্রীর মামা জানান, আমার বোন-ভগ্নিপতির মধ্যে ছাড়াছাড়ির পর থেকে ওই ভাগ্নীকে আমি লালন পালন করি। বছর খানেক হল তাকে মাদ্রাসায় ভর্তি করে বোডিং-এ রাখি। ৭/৮ দিন হল সে বাড়ি থেকে মাদ্রাসায় যেতে আপত্তি করে। এক পর্যায়ে শিক্ষক সাদেকুরের অত্যাচারের কথা বলে দেয়।

এ ঘটনার তদন্তকারি অফিসার ডুমুরিয়া থানার এসআই এস এম হাবিবুল্লাহ জানান, ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মাদ্রাসা শিক্ষক সাদেকুর রহমান বিশ্বাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ডুমুরিয়া থানায় মামলা হয়েছে। বুধবার রাতে তাকে আটক করে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে