Tuesday, August 16, 2022

ডোনাল্ডের চোখে ওয়ার্নের মতো সাকিব!

ক্রীড়া ডেস্ক: সাকিব আল হাসান থাকলে টিম কম্বিনেশনের কাজটা সহজ হয়ে যায়। যেক্ষেত্রে বাড়তি একজন বোলার বা ব্যাটসম্যান খেলানোর প্রয়োজন পড়ে না। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে সাকিব আল হাসানের ভূমিকা-একের মধ্য দুই। তবে টেস্ট সিরিজ আসলেই শুরু হয় বিপত্তি। সহসা পাওয়া যায় না এই বাঁহাতি অলরাউন্ডারকে। দীর্ঘদিন পর আবার টেস্ট খেলতে নেমেছেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবের বোলিং পারফরম্যান্সে মুগ্ধ দলের পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড।

বুধবার শ্রীলঙ্কার বিপক্ষে ঢাকা টেস্টের তৃতীয় দিন শেষে সংবাদ সম্মেলনে সাকিবের প্রশংসায় পঞ্চমুখ ডোনাল্ড। প্রয়াত কিংবদন্তি শেন ওয়ার্নের প্রসঙ্গ টেনে জানালেন, সাকিবের মতো ক্রিকেটার কী শিখানো যায়?
ডোনাল্ড বলেন, ‘সাকিবের মতো ছেলেকে কী শিখানো যায়? এটা আমার প্রশ্ন। শেন ওয়ার্নের মতো, তার অনেক অভিজ্ঞতা, পুরো বিশ্বে ঘুরে বেড়ায়। আমি জানি সে আর রাঙ্গার (স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ) খুবই গাঢ় সম্পর্ক। যখনই তাদের দরকার হয় কথা বলে।’

লঙ্কানদের বিপক্ষে মঙ্গলবার সাকিবের বোলিং ফিগার ছিল ৯-৩-১৯-১, আজ তৃতীয় দিন শেষে ফিগার ২৬-৯-৫৯-৩। যেখানে স্পষ্ট মঙ্গলবারের চেয়ে আরও নিয়ন্ত্রিত বাঁহাতি স্পিনার। বুধকার করা ১৭ ওভারে ৬ মেডেনসহ খরচ করেননি ৪০ রানের বেশি, নিয়েছেন ২ উইকেট। সকালে থিতু হয়ে যাওয়া করুনারতেœর সঙ্গে বিকেলে ফিরিয়েছেন ধনঞ্জয়া ডি সিলভাকে।

করুনারত্নকে যে বলে বোল্ড করেন, এটির সঙ্গে অনেকেই মিল খুঁজে পেয়েছেন শেন ওয়ার্নের করা একটি ড্রিম ডেলিভারির সঙ্গে। ২০০৬ অ্যাশেজে অ্যান্ড্রু স্ট্রাউসকে এমনই এক ডেলিভারিতে শিকার করেছিলেন ওয়ার্ন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

প্রেমবাগে শতাধিক নারীকে ফ্রি চিকিৎসা দিলেন ডা. নিকুঞ্জ

নিজস্ব প্রতিবেদক : যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের দুস্থ ও অসহায় নারী রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা...

নওয়াপাড়ায় ৬০ অবৈধ ঘাটের মধ্যে উচ্ছেদ ৪৭

কামরুল ইসলাম, অভয়নগর : নওয়াপাড়া নৌবন্দরে অবৈধ ঘাট উচ্ছেদ অভিযানের তৃতীয় দিনে ১৮ টি অবৈধ...

যশোরে ১০ লাখ টাকা না দেয়ায় মামলা দিয়ে হয়রানি

নিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার প্রেসক্লাব যশোরে চাঁচড়া পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ ইন্সপেক্টর রোকিবুজ্জামানের বিরুদ্ধে সংবাদ...

গার্ডার দুর্ঘটনা : চীনা ঠিকাদারের দায় মিলল তদন্তে, চুক্তি বাতিলের চিন্তা

কল্যাণ ডেস্ক : নিরাপত্তা নিশ্চিত না করা পর্যন্ত বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের কাজ বন্ধ...

যশোরে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে প্রাণ গেলো তরুণের

নিজস্ব প্রতিবেদক : যশোরের খাজুরায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আরিফ হোসেন (১৮) নামে এক...

বাসচালক ঘুমিয়ে পড়ায় নিহত ২০ যাত্রী 

কল্যাণ ডেস্ক: পাকিস্তানে একটি যাত্রীবাহী বাস ও তেলের ট্যাঙ্কারে সংঘর্ষে অন্তত ২০ জন নিহত...