Tuesday, August 9, 2022

দেশে লাশের মিছিল দীর্ঘতর হচ্ছে : নার্গিস বেগম

নিজস্ব প্রতিবেদক :

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম বলেছেন, বর্তমান অবৈধ সরকার তার ক্ষমতার মসনদ টিকিয়ে রাখতে অন্ধ হয়ে গেছে। হত্যা, গুম-খুন তাদের কাছে একটি স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সরকার দলীয় সন্ত্রাসী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা একের পর এক ভিন্ন মতের রাজনীতিদের নৃশংসভাবে হত্যা করতে করতে দেশে আজ লাশের মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। তাদের এই সন্ত্রাসী কর্মকা- স্বাভাবিকভাবে প্রতিহত করার মত কোন অবস্থা নেই। এই কর্তৃত্ববাদী সরকারকে ক্ষমতাচ্যূত না করা পর্যন্ত দেশে এমন অবস্থা চলতে থাকবে। ভোলায় বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ নির্বিচারে গুলি চালিয়ে স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে যশোর জেলা যুবদল আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বুধবার জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে অধ্যাপক নার্গিস বেগম আরও বলেন, সরকার বরাবরই জনগণের অধিকার হরণ করছে। আর বিএনপি জনগণের অধিকার রক্ষায় রাজপথে সোচ্চার রয়েছে। কারণ বিএনপি জনগণের দল। তাদের রাজনীতি হচ্ছে জনগণের জন্য। আর জনগণের দাবি আদায় করতে গিয়ে, সরকার কখনো তার দলীয় সন্ত্রাসী আবার কখনো পুলিশ দিয়ে নিরীহ নিরাপদ বিএনপি নেতা কর্মীদের নৃশংসভাবে হত্যা করছে।

বিক্ষোভ সমাবেশে জেলা যুবদলের সহসভাপতি আমিনুর রহমান মধুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, জেলা যুবদলের সহসভাপতি সাইদুর রহমান বিপুল, জেলা ছাত্রদলে সাবেক সভাপতি আশরাফুল কবির সুমন, নগর যুবদলের আহ্বায়ক আরিফুল ইসলাম আরিফ, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি নির্মল কুমার বিট, জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, যুবদল নেতা তানভীর রায়হান তুহিন, আবুল কালাম আজাদ, বুলবুল চৌধুরী প্রমুখ। বিক্ষোভ সমাবেশ পরিচালনা করেন, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কবির হোসেন বাবু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

পবিত্র আশুরা আজ

নিজস্ব প্রতিবেদক : আজ মঙ্গলবার ১০ মহররম। পবিত্র আশুরা। কারবালার শোকাবহ ঘটনাবহুল এ দিনটি মুসলমানদের...

পবিত্র আশুরা

আজ পবিত্র আশুরা। বিভিন্ন দিক দিয়ে এ দিন অত্যন্ত তাৎপর্যপূর্ণ। মানবজাতির আদি পিতা হজরত...

যশোরে স্বজন সংঘের নতুন কমিটি গঠন

স্বেচ্ছাসেবী ও সমাজকল্যাণমূলক সংস্থা স্বজন সংঘের দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।...

বাফওয়া যশোরের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপন

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) মতিউর আঞ্চলিক শাখা যশোরের উদ্যোগে সোমবার বঙ্গমাতা...

স্বাধীনতা অর্জনে বঙ্গমাতা ছিলেন সহায়ক : প্রধানমন্ত্রী

ঢাকা অফিস : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ঐতিহাসিক ৬ দফা, আগরতলা ষড়যন্ত্র মামলা চলাকালীন প্যারোলে...

ডলার সঙ্কট : ছয় ব্যাংকের ট্রেজারি প্রধানকে অপসারণে চিঠি

ঢাকা অফিস : প্রয়োজনের চেয়ে বেশি ডলার সংরক্ষণ করে দর বৃদ্ধির ‘প্রমাণ পাওয়ায়’ ছয় ব্যাংকের...