Friday, August 12, 2022

দ্বিতীয় বিভাগ টায়ার-১ ক্রিকেট লিগের সেমিতে শতদল

নিজস্ব প্রতিবেদক :

যশোর দ্বিতীয় বিভাগ টায়ার-১ ক্রিকেট লিগে রোববার বৃষ্টি বিঘিœত ম্যাচে জয় পেয়েছে শতদল। শামস্-উল হুদা স্টেডিয়ামে তারা ৩২ রানে প্রাইম ক্রিকেট কোচিং সেন্টারকে পরাজিত করে। এই জয়ে শেষ দল হিসেবে ‘ঘ’ গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে দলটি।

এর আগে ‘ক’ গ্রুপ থেকে বিপনন, ‘খ’ গ্রুপের চৌগাছা ক্রীড়া চক্র, ‘গ’ গ্রপ থেকে ইয়াং আরএন রোড সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে।

বৃষ্টির কারণে সকাল নয়টার ম্যাচ শুরু হয় দুপুর আড়াইটায়। ৪০ ওভারের এ ম্যাচ নেমে আসে ১৫ ওভারে। এতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে সাত উইকেট হারিয়ে ৯২ রানের দলীয় স্কোর গড়ে শতদল। জয়ের জন্য ৯৩ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে ১১ ওভার তিন বলে ৬০ রানে গুটিয়ে যায় প্রাইমের দলগত ইনিংস।

শতদলের ব্যাটিং ইনিংসে শুরুটা মোটেও ভাল হয়নি। দলীয় ১১ রানে প্রথম সারির চার ব্যাটারকে হারিয়ে কিছুটা কোণঠাসা হয়ে পড়ে। মিডল অর্ডারের কিছুটা ব্যাটিং সাফল্যে তাদের দলগত স্কোর ভাল পর্যায়ে পৌঁছে যায়। দলের হয়ে তুহিন ৩৩ বলে দু’টি ছয়ে ২৫, সাগর ১৮ বলে দু’টি চারে ১৪, জাহিদ ১৯ বলে একটি চার ও ছয়ে ২০ রান ও অহিদুল সাত বলে একটি চারে অপরাজিত ১০ রান করেন। অতিরিক্ত হতে তাদের সংগ্রহ ১২ রান। বল হাতে প্রাইমের পক্ষে আশিক ২৩ ও তাহসিন আট রানে নেন দু’টি করে উইকেট। এছাড়া একটি উইকেট নিয়েছেন রাফি।

প্রাইমের ব্যাটিং ইনিংসের শুরুতেই ধ্বস নামে। প্রথম বলেই উদ্বোধনী ব্যাটার ইসমাইল শুন্য রানে ফেরত গেলে বিপর্যয় কিছুটা সামাল দেয় দ্বিতীয় উইকেট জুটিতে। তবে জয়ের জন্য যে ধরণের জুটি গড়ে ওঠা দরকার ছিল সে রকম জুটি তারা গড়তে পারেনি। অযাচিতভাবে রান আউট হয়েছেন তিন ব্যাটার। তার মধ্যেও ডাবল ডিজিটের রান করেছেন মাত্র দু’জন ব্যাটার। তারা হলেন নাদিম ও সিয়াম। নাদিম ১৯ বলে দু’টি চারে ১৪ ও সিয়াম ১১ বলে দু’টি চারে অপরাজিত ১৩ রান করেছেন। অতিরিক্ত হতে তাদের স্কোর বোর্ডে যোগ হয়েছে ১৫ রান। বল হাতে শতদলের পক্ষে রিয়াদ ছয় রানে তিনটি এছাড়া অহিদুল ১৫ রানে দু’টি এবং একটি করে উইকেট নিয়েছেন জিহাদ ও সম্রাট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

রোহিঙ্গা ক্যাম্প যেন অপরাধীদের অভয়ারণ্য

১০ আগস্ট উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই রোহিঙ্গা মাঝি নিহত হয়েছেন। ১২টার দিকে...

নেতাকর্মীদের রাজপথ দখলের আহ্বান মির্জা ফখরুলের

কল্যাণ ডেস্ক : দলের নেতাকর্মীদের রাজপথ দখলের আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর...

তালেবানের শীর্ষ নেতা রহিমুল্লাহ হাক্কানি নিহত

কল্যাণ ডেস্ক : বোমা হামলায় নিহত হয়েছেন আফগানিস্তানে তালেবানের শীর্ষ নেতা রহিমুল্লাহ হাক্কানি। তালেবান প্রশাসনের...

শোক দিবসে যশোর পৌর আ’লীগের বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক...

জ্বালানি তেলসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে যশোরে এনডিএফ’র বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : বৃহস্পতিবার দুপুরে যশোর শহরের মাইকপট্টি থেকে জাতীয় গণতান্ত্রিক ফ্রন্ট (এনডিএফ) জেলা কমিটির...

ন.পাড়া নৌবন্দরে আরও ২৩ অবৈধ ঘাট উচ্ছেদ

কামরুল ইসলাম, অভয়নগর : নওয়াপাড়া নৌবন্দরে আরও ২৩টি অবৈধ ঘাটের স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার...