বুধবার, নভেম্বর ৩০, ২০২২

ধলগ্রাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আতিয়ার সরদারের প্রার্থীতা প্রত্যাহার

কল্যাণ রিপোর্ট : যশোরের বাঘারপাড়ার ধলগ্রাম ইউনিয়ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আতিয়ার রহমান সরদার তার প্রার্থীতা প্রত্যাহার করেছেন। দলীয় সিদ্ধান্ত মেনে তিনি নৌকার পক্ষে অবস্থান নিতে এ সিদ্ধান্ত নিয়েছেন। প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন আতিয়ার রহমান সরদার।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিক বাবু, পিপি এম ইদ্রিস আলী, নৌকার প্রার্থী রবিউল ইসলাম, গোলাম কুদ্দুস, জাহাঙ্গীর আলম, আফিকুজ্জামান লাল্টু, ফিরোজ হোসেন, আরিফুজ্জামান, লিটন হোসেন, তোহিদুজ্জামান প্রমুখ।

যশোর জেলা আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম ইসলাম মিলন জানিয়েছেন, ইউপি নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে যারা নির্বাচনে অংশ নিচ্ছেন তাদের বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা চলমান রয়েছে। ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা পাস করলেও তাদের কখনো দলে ফেরত নেয়া হবে না। আতিয়ার রহমান সরদার দলের প্রতি অনুগত হয়ে তার প্রার্থীতা প্রত্যাহর করে নিয়েছেন। ফলে তার দলীয় বহিস্কার আদেশ প্রত্যাহার করে নেয়া হলো। একই সাথে তাকে ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পদ ফিরিয়ে দেয়া হলো।

লিখিত বক্তব্যে আতিয়ার রহমান সরদার বলেন, আমি ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা। জীবনের শেষ প্রান্তে এসে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ছিলাম। দল আমাকে মনোনয়ন না দিয়ে আমারই ভাতিজা রবিউল ইসলামকে নৌকা প্রতীক দিয়েছে। আমি দলের বিরুদ্ধে নই, অপেক্ষায় ছিলাম মনোনয়ন বোর্ড হয়তো প্রার্থী পরিবর্তন করে আমাকে নৌকা প্রতীক দেবে। নির্বাচনের আগমূহুর্তে যখন আমি দেখলাম দলীয় প্রার্থী পরিবর্তনের কোন সম্ভবনা নেই তাই আমি প্রার্থীতা প্রত্যাহার করে ভাতিজা রবিউল ইসলামকে সমর্থন দিলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

মহেশপুরে ভাতিজার হাতে চাচি খুন

মহেশপুর প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার মারপিটে চাচি রিজিয়া খাতুন...

মহেশপুরে একাধিক মামলার আসামি টিটনকে কুপিয়ে হত্যা

মহেশপুর প্রতিনিধি: মহেশপুর উপজেলার ধানহাড়িয়া গ্রামে জীবন চৌধুরী ওরফে টিটন (৩০) নামে একজনকে কুপিয়ে...

অভয়নগরে দুই মাদক বিক্রেতা আটক

অভয়নগর প্রতিনিধি: অভয়নগরে এপিবিএন পুলিশের অভিযানে ৫শ’ গ্রাম গাঁজা ও এক বোতল ফেনসিডিল ও...

জীবননগরের ২৫ দিনেও সন্ধান মেলেনি মানসিক প্রতিবন্ধী জসিমের

জীবননগর প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার প্রতাপপুর গ্রামের মাননিক প্রতিবন্ধি জসিম উদ্দিন (৩৭) দীর্ঘ ২৬...

দ্রুত এগোচ্ছে যশোর-ঢাকা রেলপথ নির্মাণ

নিজস্ব প্রতিবেদক: কোটি কোটি বাঙালির স্বপ্ন বাস্তবে ধরা দিয়ে গত ২৫ জুন ঘটা করে...

রাতভর অভিযানে ডাকাত চক্রের ১০ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :  রাতভর অভিযান চালিয়ে যশোরের পুলিশ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে। এসময়...