Sunday, May 29, 2022

নতুন লুকে নতুন সিনেমায় শাকিব

বিনোদন ডেস্ক : ঢালিউড সুপারস্টার শাকিব খান বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। গত নভেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকেই মার্কিন মুলুকে রয়েছেন তিনি। সেখানে একাধিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন। একইসঙ্গে দিয়েছেন চমকপ্রদ খবর।

যুক্তরাষ্ট্রে নতুন সিনেমা করতে যাচ্ছেন কিং খান। তার নিজের প্রতিষ্ঠান এসকে ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি বানাবেন হিমেল আশরাফ। নাম অবশ্য এখনো চূড়ান্ত করা হয়নি। তবে জোর কদমে চলছে প্রস্তুতি।
এরই অংশ হিসেবে শাকিবের লুক চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটিতে শাকিবকে কোন রূপে দেখা যাবে, তার একটি ঝলক দেখা গেল আজ। নায়ক নিজেই তার ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে নতুন সাজে তোলা একটি ছবি শেয়ার করেছেন। যেটা দেখে চমকে গেছেন ভক্তরা।

এমনটা অবশ্য হরহামেশাই হয়। শাকিব যখন নতুন গেটআপে কোনো ছবি শেয়ার করেন, সেটা মুহূর্তেই আলোচনার কেন্দ্রে চলে আসে। বলা হয়ে থাকে, অন্যদের সিনেমার ট্রেলার-টিজার মুক্তি পেলেও এতোটা আলোচনা হয় না, যতটা হয় শাকিবের সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসলে।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, হিমেল আশরাফের পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হবে জানুয়ারিতে। যুক্তরাষ্ট্রের হলিউডসহ বিভিন্ন লোকেশনে হবে চিত্রায়ন। এরপর আগামী ঈদেই আন্তর্জাতিকভাবে সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ডের মঞ্চে শাকিব বলেছিলেন, ‘দেশের এবং বিদেশের টেকনিশিয়ান, শিল্পীদের নিয়ে এখানে (যুক্তরাষ্ট্র) বড় একটি সিনেমা করার প্ল্যান করেছি। কোভিড না থাকলে শুটিং হয়ে এতদিনে রিলিজও হতে যেত। সবসময় চেয়েছি আমার সিনেমা, বাংলাদেশি সিনেমা বিশ্বের একেবারে শেষ প্রান্তে পর্যন্ত পৌঁছে যাক। সে লক্ষ্য নিয়ে কাজ করছি।’

প্রসঙ্গত, শাকিব খান সর্বশেষ শুটিং করেছেন ‘গলুই’ সিনেমার। সরকারি অনুদান ও খোরশেদ আলম খসরুর প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। পরিচালনায় এস এ হক অলিক। এতে শাকিবের নায়িকা হয়েছেন পূজা চেরি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ছাত্রনেতা শাহীর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন যশোর...

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...

আজকের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা

কল্যাণ ডেস্ক: দেশে অনিবন্ধিত ও নবায়নহীন অবস্থায় পরিচালিত অবৈধ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার...