Tuesday, August 16, 2022

নদী বাংলার ব্যবস্থাপনা পরিচালককে মামলা তুলে নিতে হুমকির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

নদী বাংলা রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলমকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে চাঁদাবাজি মামলার আসামি যশোর শহরতলীর শেখহাটি মুক্তিযোদ্ধা ইসহাক সড়কের এস এম মোস্তাফিজুর রহমান কবির। তিনি অফিসের ব্যানার খুলে নিয়ে গেছে। কেটে দিয়েছে টেলিফোন লাইনটি। নিয়ে গেছে একটি টেবিল। এই অভিযোগে পরিচালক জাহাঙ্গীর আলম জিডিও করেছেন। অথচ পুলিশ ব্যবস্থা নিচ্ছে না।

জাহাঙ্গীর আলম জানান, নদী বাংলা কাশেম টাওয়ারের বিল্ডিং নির্মাণের জন্য ডেভেলপার হিসেবে জমির মালিক আব্দুল হামিদ গংয়ের কাছ থেকে জমি বুঝে নিই। এরপর ওই জমিতে ৫ তলা পর্যন্ত বিল্ডিং নির্মাণ কাজ সম্পন্ন করি। বিল্ডিং করার সময় মোস্তাফিজুর রহমান কবিরসহ অজ্ঞাতনামা ৪/৫ জন প্রায় এসে ২০ লাখ টাকা চাঁদা দাবি করতো। কবিরসহ অজ্ঞাত সন্ত্রাসীদের চাঁদা দিতে অস্বীকার করায় খুন জখমের হুমকি প্রদানসহ বিল্ডিংয়ের কাজ বন্ধ করে দেয়। বিল্ডিংয়ের নিয়োগকৃত ম্যানেজার সুজন ইকবালকে ভয়ভীতি ও চড়থাপ্পড় মারে। একই সময় সন্ত্রাসীরা বিল্ডিং নির্মাণ কাজে ব্যবহৃত মিকচার মেশিন, ভাইব্রেট মেশিন, পাম্প মেশিনসহ বিভিন্ন প্রকার নির্মাণ সামগ্রী ও যন্ত্রপাতি জোর পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য তিন লাখ টাকা। ২৪ জুন কবিরসহ অজ্ঞাত ৪/৫ জন আসামি এসে আমাকে ডেকে চাঁদা না দেয়ার কারণে চড়থাপ্পড় মারে। ম্যানেজার সুজনকে এলোপাতাড়ি মারপিট করে। এ সময় মোস্তাফিজুর রহমান কবির কোমর থেকে ধারালো চাকু বের করে আমাকে ও আমার ম্যানেজারকে প্রকাশ্যে খুন জখমের হুমকি প্রদান করে। এ ঘটনায় প্রশাসনের সহযোগিতা চেয়ে ২ জুলাই আমি কোতয়ালি থানায় মামলা করি। কিন্তু মামলা করার পর প্রায় এক মাস অতিবাহিত হলেও পুলিশ কবিরকে আটক করেনি। এর ফলে কবির প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও মামলা তুলে নেয়ার জন্য আমাকে হুমকি ধামকি দিচ্ছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালি থানার দারোগা এস আই আলিমুজ্জামান জানান, চাঁদাবাজি মারপিট মামলায় কবির জামিনে আছেন। জিনিসপত্র নিয়ে যাওয়া ও টেলিফোন লাইন কেটে দেয়ার ঘটনায় নদী বাংলা রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর আলম একটি জিডি করেছেন। জিডির বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

‘পরমাণু যুদ্ধে মরবে ৫০০ কোটি মানুষ’

কল্যাণ ডেস্ক : পুরোমাত্রার পারমাণবিক যুদ্ধ এবং এর প্রভাবে দেখা দেয়া দুর্ভিক্ষে বিশ্বে ৫০০ কোটি...

যুবককে কুপিয়ে হাতের চার আঙ্গুল কর্তন

লোহাগড়া প্রতিনিধি : নড়াইলে লোহাগড়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হাতের চারটি আঙ্গুল...

যশোরে বিএনপির দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকীতে...

যশোরে পূর্ব শত্রুতার জেরে গাছিদা দিয়ে রাজমিস্ত্রীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : যশোরে পূর্ব শত্রুতার জেরে উসমান হোসেন (৬৩) নামে একজনকে কুপিয়ে জখম করেছে।...

ক্রিকেট আম্পয়ার্স অ্যাসোসিয়েশন যশোরের নির্বাচনের মাঠে দুই প্যানেল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে দুটি...

বেনাপোলে বিএনপির দোয়া অনুষ্ঠানে হামলায় আহত ১০

নিজস্ব প্রতিবেদক : বেনাপোলে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সুস্থতা...