বুধবার, নভেম্বর ৩০, ২০২২

নৌকার বিরোধীতা করলে আজীন বহিষ্কার : মিলন

কল্যাণ রিপোর্ট
আওয়ামী লীগ ও দলীয় প্রতীক নৌকার বিরুদ্ধে কাজ করলে কোনো ছাড় দেয়া হবে না বলে দলীয় নেতাকর্মীদের কড়া হুশিয়ারি দিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

গতকাল সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এমন হুশিয়ারি উচ্চারণ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজানের সঞ্চালনায় প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে নৌকা বিজয়ী করার কোন বিকল্প নেই। নৌকার বিরোধীতা করলে আজীনের মত বহিষ্কার করা হবে। চিরতরের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ হয়ে যাবে। দুষ্টু গরুর চেয়ে শূণ্য গোয়াল ভাল। মীর জাফরদের চিরতরে উৎখাত করা হবে। নৌকা বিজয়ী হলে শেখ হাসিনা শক্তভাবে দেশ পরিচালনা করতে পারবেন। সারা বিশ্বে বাঙালি সম্মানের সাথে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। কৃষক, শ্রমজীবী মানুষের সুন্দরভাবে জীবনযাপন করতে পারবেন। তাই শেখ হাসিনার সম্মানে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবীর বিজু, চুড়ামনকাটি ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী দাউদ হোসেন দফাদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন, সদস্য তৌহিদুল ইসলাম, ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লাল্টু, ৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা প্রধান শিক্ষক আবু কালাম, চুড়ামনকাটি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আশিকুল ইসলাম তুষার ও বর্তমান যুগ্ম-আহবায়ক আখতারুজ্জামান টিটো।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, সদস্য কামাল হোসেন, উপদেষ্টা সদস্য আবুল হোসেন খানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
বর্ধিত সভা থেকে বিদ্রোহী প্রার্থী নুরুজ্জামান রমজান ও জাহাঙ্গীর হোসেন নৌকার পক্ষে সমর্থন জানান। প্রার্থীতা প্রত্যাহার করার ঘোষণা দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

সেমি-ফাইনালে আর্জেন্টিনা-ব্রাজিল মহারণ নাকি মেসি-রোনালদো দ্বৈরথ?

ক্রীড়া ডেস্ক: প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হেরে বিপাকেই পড়ে গিয়েছিল আর্জেন্টিনা। এক হারেই...

সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রাহার আয়োজকদের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক: থাইল্যান্ড পাঠানোর নাম করে তার দেওয়া ৬ লাখ টাকা আয়োজকরা আত্মসাৎ করেছেন...

মেসিকে হুমকি দেওয়া মেক্সিকান বক্সারকে পেটাবেন আর্জেন্টাইন ফাইটার

ক্রীড়া ডেস্ক: আর্জেন্টাইন ফাইটার ফ্রাঙ্কো তেনাগ্লিয়াকে তেমন খ্যাতিমান কেউ নন। লাইটওয়েট শ্রেণিতে লড়াই করেন...

আর্জেন্টিনা বিশ্বকাপ থেকে বাদ পড়লে ব্রাজিলকে সমর্থন দেবেন স্কালোনি!

ক্রীড়া ডেস্ক: আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বলেছেন, আর্জেন্টিনা কাতার বিশ্বকাপ থেকে বাদ পড়ে গেলে...

মাগুরায় স্কুলছাত্রীর আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরের পশু হাসপাতাল পাড়ায় মিম (১৩) নামের এক স্কুলছাত্রী গলায়...

শতভাগ পাস ঝিকরগাছায় শীর্ষে বিএম হাইস্কুল

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম হাইস্কুলের শতভাগ পাসের সাফল্য এবারও উপজেলার শীর্ষে রয়েছে।...