Friday, July 1, 2022

নৌকার বিরোধীতা করলে আজীন বহিষ্কার : মিলন

কল্যাণ রিপোর্ট
আওয়ামী লীগ ও দলীয় প্রতীক নৌকার বিরুদ্ধে কাজ করলে কোনো ছাড় দেয়া হবে না বলে দলীয় নেতাকর্মীদের কড়া হুশিয়ারি দিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন।

গতকাল সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এমন হুশিয়ারি উচ্চারণ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুজ্জামান রমজানের সঞ্চালনায় প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে নৌকা বিজয়ী করার কোন বিকল্প নেই। নৌকার বিরোধীতা করলে আজীনের মত বহিষ্কার করা হবে। চিরতরের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ হয়ে যাবে। দুষ্টু গরুর চেয়ে শূণ্য গোয়াল ভাল। মীর জাফরদের চিরতরে উৎখাত করা হবে। নৌকা বিজয়ী হলে শেখ হাসিনা শক্তভাবে দেশ পরিচালনা করতে পারবেন। সারা বিশ্বে বাঙালি সম্মানের সাথে মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। কৃষক, শ্রমজীবী মানুষের সুন্দরভাবে জীবনযাপন করতে পারবেন। তাই শেখ হাসিনার সম্মানে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেহেদী হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবীর বিজু, চুড়ামনকাটি ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী দাউদ হোসেন দফাদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন, সদস্য তৌহিদুল ইসলাম, ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান লাল্টু, ৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা প্রধান শিক্ষক আবু কালাম, চুড়ামনকাটি ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আশিকুল ইসলাম তুষার ও বর্তমান যুগ্ম-আহবায়ক আখতারুজ্জামান টিটো।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন, সদস্য কামাল হোসেন, উপদেষ্টা সদস্য আবুল হোসেন খানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
বর্ধিত সভা থেকে বিদ্রোহী প্রার্থী নুরুজ্জামান রমজান ও জাহাঙ্গীর হোসেন নৌকার পক্ষে সমর্থন জানান। প্রার্থীতা প্রত্যাহার করার ঘোষণা দেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

হতদরিদ্রদের চালের দামও বাড়ল ৫ টাকা

ঢাকা অফিস: খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেশের ৫০ লাখ হতদরিদ্র মানুষের কাছে বিক্রি করা চালের...

নির্দলীয় সরকার নিয়ে উত্তপ্ত সংসদ

ঢাকা অফিস: বৃহস্পতিবার সংসদে নির্বাচন ব্যবস্থা নিয়ে তুমুল বিতর্ক হয়েছে। বিরোধী দলের সংসদ সদস্যরা...

শাহীন চাকলাদারকে ছাড়লেন একদল নেতা!

জ্যেষ্ঠ প্রতিবেদক: যশোরে আওয়ামী লীগের রাজনীতিতে আবারও আলোচনায় গ্রুপ বদলের নেতাকর্মীরা। বিভিন্ন মাধ্যম থেকে...

বাজেট পাস আজ কার্যকর

ঢাকা অফিস: চোখে পড়ার মতো বড় কোনও সংশোধনী ছাড়াই পাস হয়েছে নতুন ২০২২-২৩ অর্থবছরের...

ঈদুল আজহা ১০ জুলাই

ঢাকা অফিস: বাংলাদেশের আকাশে বৃহস্পতিবার সন্ধ্যায় জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। আগামী ১০ জুলাই...

পদ্মা সেতু : ইউনূসের বিরুদ্ধে অভিযোগের তথ্য উইকিলিকসে

ঢাকা অফিস: পদ্মা সেতুতে বিশ্বব্যাংকের অর্থায়ন বাতিলের নেপথ্যে যার নাম সবার শীর্ষে, তিনি নোবেল...