নড়াইল পৌরসভার দুর্নীতি তদন্তে গিয়ে দুদক কাউকে পায়নি

নড়াইল পৌরসভার দুর্নীতি তদন্তে গিয়ে দুদক কাউকে পায়নি

নড়াইল প্রতিনিধি
নড়াইল পৌরসভার দুর্নীতি তদন্তে গিয়ে কোন নথিপত্র দেখতে না পেরে ফিরে গেছে দুদক। পৌরসভার মেয়র, সচিব, হিসাবরক্ষকসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের না পেয়ে কোন নথি দেখতে পারেননি তারা। হতাশ হয়ে ফিরে গেছে দুদকের তদন্ত টিম।

যশোরের দুদক সমন্বিত জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, বুধবার হটলাইনে নড়াইল পৌরসভার উন্নয়নমূলক কাজের দুর্নীতি এবং ব্যাংক থেকে অনৈতিক অর্থ উত্তোলনের খবর পায় তারা। ঢাকা কমিশনার অফিস থেকে আদেশ প্রাপ্ত হয়ে বৃহস্পতিবার দুপুর ১২ টায় নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে যান।

এসময় পৌর মেয়র, সচিব, হিসাবরক্ষক, হিসাবরক্ষণ কর্মকর্তা কাউকেই পাননি দুদকের তদন্ত টিম।
এ ব্যাপারে দুদকের যশোর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক নাজমুস সাদাত বলেন, পৌরসভার উন্নয়ন কাজের টাকা আত্মসাৎ হয়েছে এই অভিযোগ তদন্ত করতে এসেছিলাম, নড়াইল পৌরসভার মেয়রসহ দ্বায়িত্বশীল কোন কর্মকর্তাকে পাওয়া যায়নি এবং কোন নথিও কেউ দেখাতে পারেনি।

নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা মোবাইল ফোনে জানান, দুদক সকাল ৯টায় আমাকে জানিয়েছে। আমিতো পৌরসভার উন্নয়ন কাজে ঢাকায় আছি, সচিব ওহাবুল আলম ছুটিতে, হিসাবরক্ষণ কর্মকর্তা অসুস্থ। আমাকে সময় দিলেই কাগজপত্র দেখাতে পারবো।

উল্লেখ্য, সম্প্রতি নড়াইল পৌরসভার নবনির্বাচিত মেয়র আঞ্জুমান আরা, সচিব ওহাবুল আলমসহ কয়েকজনের বিরুদ্ধে দুটি ব্যাংক থেকে ৪ কোটি টাকা উত্তোলন করে আত্মসাৎ করছে বলে অভিযোগ উঠেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে