Wednesday, May 18, 2022

কেশবপুরে টিকা দিয়ে ফেরার পথে বখাটের হামলায় ৫ শিক্ষার্থী আহত

কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে টিকা দিয়ে বাড়ি ফেরার পথে বখাটের হামলায় বাসের মধ্যে ৫ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। এ সময় বখাটেরা বাসের মধ্যে ৭৮ ছাত্রীকে হেনস্তা করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে টিকা দিয়ে বাড়ি ফেরার পথে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দুই জনকে আটক করেছে। এ ঘটনায় কেশবপুর থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুরের কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৭৮ জন ছাত্রী ও ৫ জন শিক্ষক বাসযোগে কেশবপুর থেকে টিকা দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পাঁজিয়ায় পৌঁছালে একজন অপরিচিত ছেলের সাথে চালকের কথা কাটাকাটি হয়। এ সময় বড় মাদারডাঙ্গা গ্রামের ইলিয়াস মহলদার, মুন্না মহলদার, এখলাসুর রহমান, খাইরুল ও আব্দুল্লা, শাকিল, বাপ্পারাজ ওরফে বাপ্পাসহ একদল বখাটেরা পথ রোধ করে বাসের মধ্যে ঢুকে ড্রাইভার, হেল্পার ও ৭৮ জন ছাত্রীকে এলোপাতাড়ি মারধর ও হেনস্তা করে। এসময় ২০ জন ছাত্রী সংজ্ঞাহীন হয়ে পড়ে। বখাটের মারপিটে ওই বাসের নবম শ্রেণির ছাত্রী তহমিনা খাতুন, শ্রাবণী মন্ডল, প্রিয়া মন্ডল, ইয়াসিন হোসেন ও ৮ম শ্রেণির জুই বিশ্বাস গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ঘটনায় কাটাখালি মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মহেন্দ্রনাথ বাইন কেশবপুর থানায় অভিযোগ করেছেন। এ বিষয়ে কেশবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মাস্টার আব্দুস সামাদ তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে সন্দেহভাজন দুই বখাটে এখলাস ও খাইরুলকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: যশোরে সুমাইয়া খাতুন নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার ঝুলন্ত মরদেহ...

ঝিকরগাছায় সখিনা হত্যার দায় স্বীকার প্রেমিকের

নিজস্ব প্রতিবেদক: যশোরের ঝিকরগাছায় সখিনাকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে তার প্রেমিক...

শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত 

কল্যাণ ডেস্ক: বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসে...
00:03:13

যশোরে বাপ্পি খুনের আসামিরা দুই সপ্তাহেও আটক হয়নি

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার ভায়না গ্রামের বাপ্পি হাসান (১৯) নামে এক তরুণ খুনের...

পদ্মা সেতুর টোল নির্ধারণে প্রজ্ঞাপন

কল্যাণ ডেস্ক: বহুল প্রত্যাশিত পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচলকারী যানবাহনের টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পৌরসভা ও দোহাকুলা ইউনিয়ন ফাইনালে 

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি: উপজেলা পর্যায়ে মঙ্গলবার বাঘারপাড়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল পর্বের...