Tuesday, August 16, 2022

পাষণ্ড বাবার হাতে কিশোর ছেলে খুন 

নিজস্ব প্রতিবেদক: যশোরে কিশোর ছেলেকে নির্মমভাবে খুন করেছেন পাষ- পিতা। রুহুল আমিন (১৫) নামে ওই কিশোরকে পিতা নুরুল ইসলাম প্রথমে বিদ্যুৎস্পর্শে ও পরে শ্বাসরোধে হত্যা করেন। ঘটনা জানাজানি হলে এলাকাবাসী নুরুল ইসলামকে পুলিশে সোপর্দ করেন। রোববার রাতে সদর উপজেলার চাঁদপাড়ার পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। আটক নুরুল ইসলাম পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় নিহতের মা শান্তনা বেগম স্বামীকে আসামি করে যশোর কোতোয়ালি থানায় মামলা করেছেন। পুলিশ রোববারই তাকে কারাগারে প্রেরণ করেছে।

চাঁদপাড়ার ইউপি সদস্য আক্তার হোসেন বলেন, নুরুল ইসলামের দুই ছেলে এক মেয়ে। মেয়ের বিয়ে হয়ে গেছে। সেখানে স্বামীর সাথে বসবাস করেন। আর তার স্ত্রী শান্তনা পিতার বাড়িতে গেছেন। ছোট ছেলে স্থানীয় মাদ্রাসায় থেকে লেখাপড়া করে। রাতে নুরুল ইসলাম ও তার ছেলে রুহুল আমিন (১৫) বাড়িতে ছিলেন। রাতে কোন এক সময় রুহুল আমিনকে হত্যা করে ঘরের মধ্যে ফেলে রাখে তার পিতা নুরুল ইসলাম। ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা তার বাড়িতে আসে। এ সময় নুরুল ইসলাম শ্বাসরোধে ও বিদ্যুৎস্পৃষ্টে তার ছেলেকে হত্যা করেছে বলে জানান। বিষয়টি পুলিশকে জানানো হয়। এরপর কোতোয়ালি থানার এসআই ফজলুর রহমান ও সদরের চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের এসআই আব্দুর রহমান ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। আর এলাকাবাসী নুরুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

অভিযুক্ত নুরুল ইসলাম বলেন, জমি বিক্রি করে ৪১ লাখ টাকা পরিবারের জন্য দিয়েছি। আমি এখন আর পরিশ্রম করতে পারি না। স্ত্রী সন্তান ছেলে-মেয়ে আমাকে আর চায় না। এরা সবাই মিলে আমাকে ঠিকমত খেতে দিতো না। উঠতে বসতে তারা আমাকে অমানসিক নির্যাতন চালাতো। তাই ছেলেকে হত্যা করেছি।

যশোর কোতোয়ালি থানার এসআই ফজলুর রহমান জানান, আটক নুরুল ইসলাম তার ছেলেকে হত্যা করেছে বলে স্বীকার করেছেন। নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং বিদ্যুৎস্পৃষ্টের আলামত রয়েছে।

স্থানীয়রা জানায়, নুরুল ইসলামের অনেক সম্পত্তি ছিল। অধিকাংশ সম্পত্তি বিক্রি করে দিয়েছেন। কয়েক বছর আগে কিছু সম্পত্তি দুই ছেলের নামে লিখে দিতে বাধ্য হন। এরপর থেকে ছেলেকে হত্যা করবেন বলে হুমকি দিয়ে আসছিলেন।

ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন বলেন, ঘটনার সংবাদ শুনে গিয়েছিলাম। এটি নির্মম হত্যাকাণ্ড।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, পারিবারিক কলেহের জের ধরে নুরুল ইসলাম তার ছেলেকে হত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় নিহতের মা থানায় মামলা করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

যশোরে পূর্ব শত্রুতার জেরে গাছিদা দিয়ে রাজমিস্ত্রীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : যশোরে পূর্ব শত্রুতার জেরে উসমান হোসেন (৬৩) নামে একজনকে কুপিয়ে জখম করেছে।...

ক্রিকেট আম্পয়ার্স অ্যাসোসিয়েশন যশোরের নির্বাচনের মাঠে দুই প্যানেল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স অ্যাসোসিয়েশন যশোর জেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে দুটি...

বেনাপোলে বিএনপির দোয়া অনুষ্ঠানে হামলায় আহত ১০

নিজস্ব প্রতিবেদক : বেনাপোলে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সুস্থতা...

কেশবপুর প্রেসক্লাবের ভোট ১১ সেপ্টেম্বর

কেশবপুর প্রতিনিধি : কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। ১৬ আগস্ট প্রেসক্লাব নির্বাচন...

ঝিনাইদহে নবজাতক হত্যায় আটক ৩

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর হাসপাতালে সদ্য ভূমিষ্ঠ এক ছেলে শিশুকে গলা টিপে হত্যার অভিযোগে...

দুই চোরসহ ভ্যান উদ্ধার

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা থানা পুলিশের অভিযানে ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টার মধ্যে ২ চোরসহ...