Thursday, July 7, 2022

পুরুষ সেজে ‘প্রতারণা’ যশোরে তরুণী আটক

নিজস্ব প্রতিবেদক: পুরুষের পোশাক পরে আর মাথার চুল ছোট করে প্রতারণা করতেন তরুণী ফারহানা আক্তার স্নেহা। কিন্তু শেষ রক্ষা হয়নি তার। যশোর পুলিশের হাতে অবশেষে ধরা পড়ছেন ওই তরুণী। শুক্রবার ভোর রাতে যশোর শহরের দড়াটানা মোড় থেকে তাকে আটক করা হয়। ফারহানা আক্তার স্নেহা যশোর শহরের লোন অফিস পাড়ার শাহাজান আলীর মেয়ে। যশোর কোতোয়ালি থানায় প্রতারণা মামলা দিয়ে আদালতের মাধ্যমে এদিনই তাকে কারাগারে প্রেরণ করা হয়। তিনি পুরুষ সেজে মেয়েদের সাথেই প্রতারণা করতেন বলে পুলিশের কাছে অভিযোগ রয়েছে।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, আটক স্নেহা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পুরুষ সেজে প্রতারণা করে আসছিল। সম্প্রতি চৌগাছা উপজেলার বেড় গোবিন্দপুর গ্রামের চা দোকানি হাবিবুর রহমানের সাথে তার পরিচয় হয়। এরপর তিনি হাবিবুর রহমানের মেয়ের সাথে সম্পর্ক গড়ে তোলেন। এ সম্পর্কের সূত্র ধরে ওই মেয়ের কাছ থেকে মোবাইল ও বিকাশের মাধ্যমে নগদ টাকা নিয়ে সটকে পড়েন। এ ঘটনায় হাবিবুর রহমান যশোর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযান চালিয়ে স্নেহাকে শহরের দড়াটানাস্থ ইবনে সিনা হসপিটালের সামনে থেকে আটক করে। স্নেহার নামে দেশের বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে।

যশোরে করা প্রতারণা মামলার বাদী হাবিবুর রহমান বলেন, চৌগাছায় আমার একটি চায়ের দোকান আছে। সামান্য ব্যবসা করে জীবনযাপন করি আমি। কিন্তু এ ধরনের প্রতারক আমি দেখিনি। বিকাশ থেকে নেয়া টাকা তিনি পাননি বলে জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ঈদের আগে আনন্দধারায় শিক্ষক-কর্মচারীরা

এমপিওভুক্ত যশোরের ৬০ শিক্ষাপ্রতিষ্ঠান নিজস্ব প্রতিবেদক :  সরকার ২ হাজার ৫১টি শিক্ষাপ্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্ত ঘোষণা...

নতুন রোটারী বর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক :  রোটারী ডিস্ট্রিক-৩২৮১-এর রোটারী বর্ষের সূচনা উপলক্ষে বুধবার বিকেলে যশোর শহরের বর্ণাঢ্য র‌্যালি...

যশোর বাস মালিক সমিতির নির্বাচন : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে নেমে পড়েছেন যশোর বাস মালিক সমিতির নির্বাচনের প্রার্থীরা। শুরু...

যশোরে বিভিন্ন সহিংসতার ঘটনায় ১৫ জন আসামি

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলার চার এলাকায় সহিংসতার ঘটনায় কোতয়ালি থানায় আলাদা চারটি মামলা করা...

সহসা কমছে না লোডশেডিং

ঢাকা অফিস গ্যাস সংকট চলছে তাই বিদ্যুৎ উৎপাদনে বিঘœ ঘটাছে। দেশজুড়ে চলছে লোডশেডিং চলছে। কবে...

অপতৎপরতা রুখতে একসাথে কাজ করতে হবে : প্রতিমন্ত্রী স্বপন

মণিরামপুর প্রতিনিধি :  পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, শেখ হাসিনা...