Tuesday, August 16, 2022

প্রেসক্লাব যশোরের সামনে থেকে চুরি হওয়া ইজিবাইক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

তিন মাস আগে শহরের মুজিব সড়কস্থ প্রেসক্লাব যশোরের আঙ্গিনা থেকে চুরি যাওয়া ইজিবাইকটি উদ্ধার করেছে ডিবি পুলিশ। একই সাথে চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে চৌগাছা উপজেলার রামভদ্রপুর গ্রামের শরিফুল ইসলাম (২১) ও শার্শা উপজেলার কাশিপুর গ্রামের শামিম মন্ডল ওরফে কালু (২২)।

গত ৭ এপ্রিল প্রেসক্লাব যশোরের আঙ্গিনা থেকে ক্লাবের কেয়ারটেকার আব্দুর রহমানের ইজিবাইকটি চুরি হয়ে যায়। এ ঘটনায় আসামি অজ্ঞাত করে আব্দুর রহমান কোতোয়ালি থানায় মামলা করেন। পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও ইজিবাইক উদ্ধারের জন্য মামলার তদন্তভার ডিবি পুলিশের কাছে হস্তান্তর করেন। কিন্তু দীর্ঘ সময় হলেও পুলিশ এ নিয়ে তৎপর ছিলো না। ভুক্তভোগী আব্দুর রহমান এ নিয়ে হতাশ ছিলেন। তিনি দৈনিক কল্যাণ সম্পাদককে গাড়িটি উদ্ধারের ব্যাপারে হস্তক্ষেপ কামনা করেন।

গেল দুই দিন আগে প্রেসক্লাব যশোর সম্পাদক তৌহিদুর রহমানও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলার সাথে ইজিবাইকটি উদ্ধার নিয়ে পরামর্শ করেন। সেই অনুযায়ী দৈনিক কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা পুলিশ ও র‌্যাবের বিভিন্ন কর্মকর্তাদের মুঠোফোনে ইজিবাইকটি উদ্ধারে জোর তৎপরতা চালানোর অনুরোধ জানান।

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, নেতৃবৃন্দের অনুরোধে মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে যশোর সদর ও ঝিকরগাছা থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। উন্নত প্রযুক্তি ব্যবহার করে ইজিবাইক চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়। পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী চুরি হওয়া ইজিবাইক, বাইকের ৫ টি ব্যাটারি ও বিভিন্ন খোলা পার্টস উদ্ধার করা হয়। ওসি রুপন কুমার সরকারের নেতৃত্বে উদ্ধার অভিযানে অংশ নেয় ডিবি পুলিশের এস আই শামিম হোসেন ও সাদ্দাম হোসেনের একটি চৌকশ টিম।

বুধবার ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার ও ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর সুভেন্দু কুমার উদ্ধার করা ইজিবাইকটির চাবি প্রেসক্লাব সভাপতি জাহিদ হাসান টুকুনসহ নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

দুই চোরসহ ভ্যান উদ্ধার

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা থানা পুলিশের অভিযানে ইঞ্জিন ভ্যান চুরির ২৪ ঘন্টার মধ্যে ২ চোরসহ...

শিশু নাঈমার ঘাতকের ফাঁসির দাবিতে মানববন্ধন

প্রেমবাগ প্রতিনিধি : যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়ার বালিয়াডাঙ্গায় শিশু নাঈমার ঘাতক আমজাদের ফাঁসির দাবিতে মঙ্গলবার...

যশোরে ইয়াবাসহ নারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে শহরের মুজিব সড়ক সার্কিট হাউজের সামনে...

যশোরে জুয়ার আস্তানা থেকে ছয়জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের ইসলামপুর গ্রামের এক পরিত্যক্ত টিনের ঘরের মধ্যে...

স্বামী স্ত্রী হিসেবে মেলামেশা, যশোরে চিকিৎসকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : তালাকের কাগজ ছয় বছর গোপন করে স্বামী-স্ত্রী হিসেবে মেলামেশার এক পর্যায় তালাকের...

দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই : এমপি নাবিল

নিজস্ব প্রতিবেদক : যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, দেশের মানুষের জন্য যা...