Sunday, May 29, 2022

ফুলতলায় মস্তকহীন তরুণীর বিবস্ত্র লাশ উদ্ধার

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধিঃ খুলনার ফুলতলায় এক তরুণীর মস্তকহীন বিবস্ত্র লাশ উদ্ধার হয়েছে। নিহত তরুণী দামোদর গ্রামের শহিদুল হকের বাড়ির ভাড়াটিয়া ও ভ্যান চালক এমদাদুল হক গাজীর কন্যা। সে ওই এলাকার আইয়ান জুট মিলের শ্রমিক। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য কাজী মনিরুল ইসলাম জানান, গতকাল ভোরে গ্রামের কৃষক রেজা সরদার পানি দিতে মাঠে গিয়ে রবিউল মল্লিকের ধান ক্ষেতে বস্ত্র ও মস্তকহীন লাশ দেখতে পান। পরবর্তীতে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত মুসলিমার মেঝ বোন আকলিমা খাতুন (২৩) জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক নয়টার দিকে মোবাইলে ফোন পেয়ে কাউকে কিছু না জানিয়ে সে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। মোবাইলেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার বোনের লাশ সনাক্ত করেন। এ সময় লাশের পরনে কোন বস্ত্র ছিল না এবং যৌনাঙ্গ, বুকসহ শরীরের বিভিন্ন স্থান ক্ষত দেখতে পাওয়া যায়।

খবর পেয়ে সকাল ১০টার দিকে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, ফুলতলা থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার, ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট শেষে মর্গে পাঠায়।

থানা অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার বলেন, প্রেমঘটিত কোন ঘটনার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। নিহত মুসলিমার খন্ডিত মস্তক ও পরিধেয় বস্ত্র উদ্ধার হয়নি। ঘটনাস্থলে তাকে হত্যা না অন্য কোথাও তাকে হত্যা করে লাশ ওই স্থানে ফেলে রাখা হয়েছে সেটি নিশ্চিত নয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

দুই বছর পর যাত্রা শুরু করলো ‘বন্ধন এক্সপ্রেস’

আইয়ুব হোসেন পক্ষী,বেনাপোল প্রতিনিধি: করোনার জেরে দু’বছর ধরে বন্ধ ছিল খুলনা-কলকাতা বন্ধন এক্সপ্রেস। তবে...

ছাত্রনেতা শাহীর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি খোলা চিঠি লিখেছেন যশোর...

খুলনা-কলকাতা রুটে বন্ধন এক্সপ্রেস আজ ফের চালু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার থেকে ফের কলকাতা-খুলনা রুটে ‘বন্ধন এক্সপ্রেস’ রেল চলাচল শুরু হবে।...

রসুনের গায়ে আগুন!

সপ্তাহের ব্যবধানে কেজিতে বেড়েছে ৫০ টাকা ক্ষুব্ধ ক্রেতা, স্বস্তিতে নেই কিছু বিক্রেতাও জ্যেষ্ঠ প্রতিবেদক: এবার ভোক্তার...

আনারসের পাতা থেকে সুতা সৃজনশীল কাজে পৃষ্ঠপোষকতা প্রয়োজন

অপার সম্ভাবনার দেশ বাংলাদেশ। কিন্তু হলে কি হবে। সম্ভবনা থাকলেই তো আর আপনা আপনি...

দড়াটানার ভৈরব পাড়ে মাদকসেবীদের নিরাপদ আঁখড়া

নিজস্ব প্রতিবেদক: যশোর শহরের ঘোপ জেলরোড কুইন্স হাসপাতালের পূর্ব পাশে ভৈরব নদের পাড়ে মাদকসেবীদের...