বাঁশদহা ইউনিয়নের নবনির্বাচিতদের সংবর্ধনা

বাঁশদহা ইউনিয়নের

সাতক্ষীরা জেলা প্রতিনিধি
সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নব-নির্বাচিত চেয়ারম্যান মাস্টার মফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রাম হবে শহর। সে লক্ষ্যে কাজ শুরু হয়ে গেছে। শহরের সুবিধা পৌছে যাচ্ছে গ্রামে। আপনারা যাকে মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছেন সেই মাস্টার মফিজুর রহমান আপনাদের এলাকার উন্নয়নে আমার সহযোগিতায় অনেক কাজ করেছেন। আর আজ থেকে মনে করেন আমি আপনাদের চেয়ারম্যান। আপনাদের এলাকার উন্নয়নের সকল দায়-দায়িত্ব কাঁধে নিলাম। মফিজুর রহমানের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছিল। ভোটার তালিকা থেকে তার নাম স্থানান্তরিত করে শার্শায় নেয়া হয়েছিল। ভুয়া নোটিশ করা হয়েছিল তিনি নির্বাচন করতে পারছেন না।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক সহ-সভাপতি মফজুলার রহমান খোকন, সাতক্ষীরার পিপি আব্দুল লতিফ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, জেলা আওয়ামী লীগের সদস্য এস এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, দপ্তর সম্পাদক প্রভাষক শাহাজান সিরাজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল জলিল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল প্রমুখ।
এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান মাস্টার মফিজুর রহমান ও নব-নির্বাচিত ৯জন সদস্যকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে