Thursday, July 7, 2022

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখাচ্ছে বিসিবি

বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের জন্য স্বস্তির খবর দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। উইন্ডিজ সিরিজের খেলা সম্প্রচার নিয়ে তৈরি হয়েছিল জটিলতা। কোনো টেলিভিশন চ্যানেল এই সিরিজ সম্প্রচার করছে না। বাধ্য হয়ে আইসিসি টিভিতে বাড়তি অর্থ খরচ করে খেলা দেখতে হচ্ছিল সমর্থকদের। এখন থেকে বিনামূল্যে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজের খেলা দেখাচ্ছে বিসিবি। অ্যান্টিগা টেস্টের তৃতীয় দিন থেকে এই কার্যক্রম শুরু হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট : দ্য টাইগার্স লাইভ নামে বোর্ডের যে ফেসবুজ পেজ আছে, সেখানে সরাসরি দেখা যাবে উইন্ডিজ-বাংলাদেশের মধ্যকার খেলা। বিষয়টি শনিবার বিসিবির পক্ষ থেকে জানানো হয়।

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ২০১৮ সালের পর আবার উইন্ডিজ সফরে গেছে বাংলাদেশ দল। যেখানে ২ টেস্টের সঙ্গে সমান ৩টি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজ খেলবে সফরকারীরা। সাদা পোশাকের ফরম্যাট দিয়ে বৃহস্পতিবার মাঠে গড়ায় দুই দলের লড়াই।

স্বাগতিক বোর্ডই মূলত সম্প্রচার স্বত্ব বিক্রি করে থাকে। ওয়েস্ট ইন্ডিজে এটি করছে তৃতীয় পক্ষ টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) মাধ্যমে। টিএসএম জানিয়েছে, শেষ মুহূর্ত পর্যন্ত দেশের কোনো চ্যানেল আগ্রহ দেখায়নি স্বত্ব কেনার ব্যাপারে। এদিকে বাংলাদেশে যারা খেলা সম্প্রচার করে, তাদের দাবি, টিএসএম থেকে তাদেরকে বিভিন্ন শর্তের মারপ্যাঁচে আটকে দেওয়া হয়েছে।

ব্যবসায়ীক রেষারেষিতে সরাসরি খেলা দেখা নিয়েই শঙ্কা তৈরি হয়েছিল। অবশেষে অ্যান্টিগা টেস্টের দুই দিন পর টিএসএমের সঙ্গে আলোচনার মাধ্যমে বিসিবি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্রি-তে খেলা দেখার ব্যবস্থা করেছে। এবং গোটা সিরিজের খেলা দেখাবে বিসিবি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ

ঈদের আগে আনন্দধারায় শিক্ষক-কর্মচারীরা

এমপিওভুক্ত যশোরের ৬০ শিক্ষাপ্রতিষ্ঠান নিজস্ব প্রতিবেদক :  সরকার ২ হাজার ৫১টি শিক্ষাপ্রতিষ্ঠানকে নতুন করে এমপিওভুক্ত ঘোষণা...

নতুন রোটারী বর্ষ উদযাপন

নিজস্ব প্রতিবেদক :  রোটারী ডিস্ট্রিক-৩২৮১-এর রোটারী বর্ষের সূচনা উপলক্ষে বুধবার বিকেলে যশোর শহরের বর্ণাঢ্য র‌্যালি...

যশোর বাস মালিক সমিতির নির্বাচন : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক : মনোনয়নপত্র কিনেই ভোটযুদ্ধে নেমে পড়েছেন যশোর বাস মালিক সমিতির নির্বাচনের প্রার্থীরা। শুরু...

যশোরে বিভিন্ন সহিংসতার ঘটনায় ১৫ জন আসামি

নিজস্ব প্রতিবেদক যশোর সদর উপজেলার চার এলাকায় সহিংসতার ঘটনায় কোতয়ালি থানায় আলাদা চারটি মামলা করা...

সহসা কমছে না লোডশেডিং

ঢাকা অফিস গ্যাস সংকট চলছে তাই বিদ্যুৎ উৎপাদনে বিঘœ ঘটাছে। দেশজুড়ে চলছে লোডশেডিং চলছে। কবে...

অপতৎপরতা রুখতে একসাথে কাজ করতে হবে : প্রতিমন্ত্রী স্বপন

মণিরামপুর প্রতিনিধি :  পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, শেখ হাসিনা...