বাঙালি জাতির শত্রু জামায়াত-বিএনপি : শেখ আফিল উদ্দিন এমপি

বাঙালি জাতির শত্রু জামায়াত-বিএনপি : শেখ আফিল উদ্দিন এমপি

কল্যাণ রিপোর্ট
যশোরের শার্শা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী জামায়াত-বিএনপির সুযোগ সন্ধানীদের তান্ডবলীলা প্রতিরোধে জনসচেতনতায় মাঠে রয়েছেন সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন। এর ধারাবাহিকতায় বুধবার দ্বিতীয় দিনের মতো দিনব্যাপি উপজেলার নিজামপুর ও ডিহি ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভা করেন তিনি। এ সময় সহিংসতায় আহত নারী-পুরুষদের সাথে কথা বলেন এবং ভাঙা ঘরবাড়ি পরিদর্শন করেন। সেইসাথে শান্তিশৃঙ্খলা রক্ষার্থে জনসাধারণের উদ্দেশ্যে বক্তব্য দেন।

সাংসদ শেখ আফিল উদ্দিন বলেন, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের চেয়ারম্যান-মেম্বর প্রার্থীরা জামায়াত-বিএনপিকে কোলে করে রেখেছিলো এবং জামাই আদরে ভোটের আদান প্রদান করেছিলো বলেই তারা সুযোগ বুঝে আওয়ামী লীগ কর্মীদের ঘাড়ে কোপ মারতে সাহস পেয়েছে। ঘরবাড়ি ভাঙচুরসহ ঘরছাড়া করেছে আওয়ামী লীগ সমর্থকদের। তাই, এখনই বিএনপি-জামায়াতের সাথে আত্মীয়করণ বন্ধ করা না হলে তারা জাতীয় নির্বাচনের আগেই আওয়ামী লীগকে এলাকা ছাড়া করে ছাড়বে। তখন, সারাদিন মামু-খালু বললেও তাদের কাছ থেকে কেউ ছাড় পাবেননা। তাই, এখনই ওদের থেকে সাবধান হতে হবে।

শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, স্বাধীনতার বিরোধী শক্তি জামায়াত-বিএনপির সাথে আমাদের কোন সখ্যতা থাকা উচিৎ নয় এবং তাদের সাথে আমরা কোন আপস করতে পারিনা। তারা এ দেশের সুখ সহ্য করতে পারেনা, এরা বাঙালি জাতির চিরশত্রু।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিলের সঞ্চালনায় অনুষ্ঠিত নিজামপুর ইউনিয়ন পরিষদ ও ডিহির পন্ডিতপুরের বিভিন্ন গ্রামে পথসভায় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, এলাকার প্রায় অঞ্চল ঘুরে দেখেছি এবং মা-বোনদের কান্নাজড়িত আহাজারি দেখেছি। সকলের অভিযোগ, আওয়ামী লীগ সরকারের সময়েও কৌশলে জামায়াত-বিএনপির সন্ত্রাসীরা এলাকার অর্ধশত মানুষকে নির্মমভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত করেছে। বাড়িঘর ভাঙচুর করেছে। এখনি এর প্রতিকার না করলে জামায়াত-বিএনপির তান্ডবে এলাকাছাড়া হতে হবে আওয়ামী লীগের নেতা-কর্মীদের।

এসময় উপস্থিত ছিলেন ডিহি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল, নিজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে